খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম জেলার প্রতিনিধি সম্মেলন সম্পন্ন

আগস্ট 09, 2018 সাংগঠনিক খবর

সত্যিকারের সোনার বাংলা গড়তে হলে শিক্ষার্থীদের দেশপ্রেমে উদ্বুদ্ধ করতে হবে ।  ——————–  এ. এস. এম. কাউসার।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সহ অর্থ সচিব জননেতা এ. এস. এম. কাউসার বলেছেন, মুক্তিযোদ্ধারা এদেশ স্বাধীন করার জন্য নিজের বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছেন। ত্রিশ লক্ষ শহীদের স্বপ্ন বাস্তবায়ন করে এদেশকে সত্যিকারের সোনার বাংলায় পরিণত করা এদেশের আঠার কোটি মানুষের নৈতিক দায়িত্ব। আর এজন্য আমাদের কোমলমতি শিক্ষার্থীদের গড়ে তুলতে হবে। উদ্বুদ্ধ করতে হবে দেশপ্রেমে। দেশপ্রেমিক শিক্ষার্থীরা চাইলে এদেশে আমূল পরিবর্তন আনতে পারে। ইসলামী ছাত্রসেনা সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় চট্টগ্রাম জেলার প্রতিনিধি সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। এম. ইরফান উদ্দিনের সভাপতিত্বে ও মুহাম্মদ ইসমাঈল এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ সভাপতি ছাত্রনেতা এম. কফিল উদ্দিন রানা।

প্রধান নির্বাচন কমিশনার ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইমদাদুল ইসলাম। উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন জাহেদ, আব্দুল্লাহ আল মুমিন, এম. ফখরুল ইসলাম কাউসার, এম. শামিল হাসান, দিদার রেজা, এম. মামুনুর রশীদ প্রমুখ।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে এস. এম. ইসমাঈলকে সভাপতি, এস. এম. ফখরুল ইসলাম কাউসারকে সাধারণ সম্পাদক, এম. শামিল হাসানকে সাংগঠনিক সম্পাদক, দিদার রেজাকে অর্থ সম্পাদক করে কার্যকরী পরিষদ ২০১৮-১৯ ইং গঠন করা হয়।

Comments

comments