খবরের বিস্তারিত...


ন্যায়,নীতি,আদর্শ ও স্বশিক্ষায় শিক্ষিত ব্যাক্তি জাতির যোগ্য অভিভাবক— এম সোলায়মান ফরিদ

অক্টো. 19, 2018 সাংগঠনিক খবর

১৯৯০ সালের পর এই দেশের ছাত্র সমাজ ডাকসু নির্বাচন দেখেনি । পর্যায়ক্রমে বন্ধ হয়ে গেছে পাবলিক বিশ্ববিদ্যালয় সহ সরকারি ও বেসরকারি ছাত্র সংসদ নির্বাচনও। এতে করে ছাত্র নেতৃত্ব বিকশিত হচ্ছেনা । ছাত্র নেতৃত্ব বিকশিত না হলে মেধা নির্ভর জাতি গঠন করা সম্ভব হবেনা । দেশের সব জায়গায় অমেধাবীরা রাজ কায়েম করবে । সঠিক সময়ে ছাত্র সংসদ নির্বাচন দিতে ব্যর্থ হওয়ায় কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলোর ক্যাম্পাসে ছাত্রদের মধ্যে আধিপত্য বিস্তারের প্রতিযোগিতা চলছে। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জননেতা এম সোলায়মান ফরিদ   ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের প্রতিনিধি সম্মেলন এ প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন ।

অহিংস ছাত্র রাজনীতির অনুপম মডেল ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর এর প্রতিনিধি সম্মেলন গত ১২ই অক্টোবর ২০১৮ইং তারিখে রোজ জুমাবার বিকাল ৩ঘটিকায় চট্টগ্রাম প্রেস ক্লাব ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে  ছাত্রনেতা মোঃ মনির উদ্দিন ও মুহাম্মদ আব্দুল আল মামুনের যৌথ সঞ্চালনায় ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর এর সভাপতি ছাত্রনেতা কাজী সুলতান আহমদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।

উদ্বোধক ছিলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগর এর বিপ্লবী সভাপতি জননেতা আলহাজ্ব এইচ এম মুজিবুল হক শুক্কুর ।

উক্ত প্রতিনিধি সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা এম এম নাঈম উদ্দিন ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামিক ফ্রন্ট চট্টগ্রাম মহানগর এর সাধারণ সম্পাদক জননেতা এম মহিউল আলম চৌধুরী।

পরে সবার উপস্থিতিতে কাজী সুলতান আহমদ কে সভাপতি, মুহাম্মদ মুনির উদ্দিন কে সাধারণ সম্পাদক, মুহাম্মদ শহীদুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ আবুল হাশেম রাসেদ কে অর্থ সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয় ।

Comments

comments