খবরের বিস্তারিত...


চট্টগ্রাম সাতকানিয়া খাগরিয়ার ইসলামী ছাত্রসেনার প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত

অক্টো. 30, 2018 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্টর কেন্দ্রীয় অর্থ সম্পাদক এড. শাহিদুল আলম রিজভী বলেছেন, ছাত্ররাই হচ্ছে দেশ ও জাতির ভবিষ্যত কর্ণধার। এযাবতকালের গৌরবোজ্জ্বল সকল সফল আন্দোলন সংগ্রামে ছাত্র সমাজের কীর্তিগাঁথা ও অনস্বীকার্য ভূমিকা কোনভাবেই বিস্মৃত হবার নয়। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয়। দেশ ও জাতির অহংকার সেই ছাত্রসমাজ আজ ভিন্ন চেহারায় দৃশ্যমান। তিনি ছাত্রসমাজকে ইসলামী ছাত্রসেনার পতাকাতলে সমবেত হওয়ার উদাত্ত আহবান জানান।

এছাড়াও তিনি আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুফীবাদী আদর্শের অনুসারী ও মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ রাজনৈতিক দল ইসলামিক ফ্রন্ট প্রার্থীদের চেয়ার প্রতীকে রায় দেয়ার জন্যও আহবান জানান।

ইসলামী ছাত্রসেনা সাতকানিয়া খাগরিয়া ইউনিয়ন শাখার উদ্যোগে গত ২৭ অক্টোবর চর খাগরিয়া রসূলপুর এন জে সুন্নীয়া দাখিল মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত প্রতিনিধি সম্মেলনে তিনি উপরোক্ত মন্তব্য করেন। ইসলামী ছাত্রসেনা খাগরিয়া ইউনিয়ন সভাপতি মুহাম্মদ মোরশেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্টের কেন্দ্রীয় অর্থ সম্পাদক এড. শাহিদুল আলম রিজভী।

উদ্বোধক ছিলেন ইসলামিক ফ্রন্ট খাগরিয়া ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা মুহাম্মদ খায়রুল বশর। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি এম কফিল উদ্দিন রানা। সংবর্ধিত অতিথি ছিলেন দক্ষিণ জেলা ইসলামিক ফ্রন্টের সহ-সাংগঠনিক সম্পাদক বরেণ্য আলেমেদ্বীন মাওলানা আলহাজ মুহাম্মদ জানে আলম নেজামী ও চর খাগরিয়া খাদিম আলী চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ মুহাম্মদ শহিদুল ইসলাম। সম্মানিত অতিথি ছিলেন মাওলানা মুহাম্মদ আইয়ুব আলী আনছারী, মুহাম্মদ মতিউর রহমান রেজভী ও মুহাম্মদ মহিউদ্দিন মাহি। উপস্থিত ছিলেন এম মিজানুর রহমান, মাঈনুদ্দীন, মঈনুল ইসলাম প্রমুখ। পরিশেষে মুহাম্মদ জসিম উদ্দীনকে সভাপতি, মুহাম্মদ লোকমানকে সাধারণ সম্পাদক ও মুহাম্মদ সেলিম উদ্দিনকে সাংগঠনিক সম্পাদক করে ৩৫ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

Comments

comments