খবরের বিস্তারিত...


শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (র:)’র স্বরণসভা অনুষ্ঠিত

আগস্ট 27, 2020 সাংগঠনিক খবর

 

ইসলামী ছাত্রসেনা কুমিল্লা জেলা শাখার উদ্দোগে জেলা সাধারন সম্পাদক ছাত্রনেতা এম মাঈন উদ্দিনের সঞ্চালনায় ও জেলা সভাপতি ছাত্রনেতা কে এম শামীম আহমদ চৌধুরীর সভাপতিত্বে জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব শহীদ আল্লামা নুরুল ইসলাম ফারুকী (র:) ‘র ৬ষ্ঠ শাহাদাত বার্ষিকী উপলক্ষে সংগঠনের অস্হায়ী কার্যালয়ে স্বরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সংগঠনের কেন্দ্রিয় সেক্রেটারি ছাত্রনেতা ছৈয়দ গোলাম হায়দার হাসিব।
প্রধান অতিথির বক্তব্যে বলেন, “আল্লামা নুরুল ইসলামিক ফারুকী রহঃ তার কর্মযজ্ঞের মাধ্যমে স্বাধীনতা বিরোধী অপশক্তি ও এদেশের জঙ্গীবাদী সন্ত্রাসীগোষ্ঠিগুলোর স্বরুপ উন্মোচন করে মুক্তিযুদ্ধের চেতনাধারী সরকারের নজরে এনেছিলেন। তিনি সরকারের জঙ্গীনির্মূল তৎপরতায় বলিষ্ঠ অংশীদার হয়েছেন। অথচ তাকেই জঙ্গীরা নির্মমভাবে হত্যা করলো। আজ তাঁর শাহাদাতের ৬ টি বছর গত হলো তবুও এর সুষ্টু বিচার না হওয়া সরকারের আন্তরিকতা ঘাটতি এবং প্রকারান্তরে জঙ্গীবাদীদের লালন পালন করছেন বলে জাতির কাছে স্পষ্ট হয়ে গেছে। আমরা অবিলম্বে আল্লামা ফারুকী হত্যাকান্ডের বিচার দাবী করছি। অন্যথায় সরকারকে এর দায়ভার বহন করে কঠিন মূল্য দিতে হবে।”

উল্লেখ্য, ০৬ আগস্ট ২০১৪ইং নিজ বাসায় আল্লামা শায়েখ নুরুল ইসলাম ফারুকী কে নির্মমভাবে হত্যা করা হয়। তিনি আহলে সুন্নাত ওয়াল জামাতের অন্যতম সংগঠক হিসেবে আন্তর্জাতিক ইসলাম প্রচারক ও জনপ্রিয় মিডিয়া ব্যক্তিত্ব ছিলেন।

 

Comments

comments

Related Post