খবরের বিস্তারিত...

ছাত্রসেনা

মালয়শিয়ার কুয়ালালামপুরে ছাত্রসেনার সাবেক নেতা-কর্মীদের মিলনমেলা অনুষ্টিত ।।

ফেব্রু. 17, 2016 সাংগঠনিক খবর

মালয়শিয়াতে অধ্যয়নরত ও চাকুরীজীবি ইসলামী ছাত্রসেনার প্রবাসী সাবেক নেতা কর্মীদের মিলনমেলা মালয়শিয়ার  কুয়ালালামপুরের মান্ডারিন ওরিয়েন্টাল হোটেলে অনুষ্টিত হয়। এতে জমায়েত হওয়া সাবেক  নেতাকর্মীরা ইসলামী ছাত্রসেনা তথা আহলে সুন্নাত ওয়াল জামাতের আদর্শ প্রচার প্রসারে কাজ করে যাওয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।  বাংলাদেশের টেকনাফ থেকে তেতুলিয়া  সত্য ও ন্যায়ের পথে কাজ করে যাওয়ার ইসলামী ছাত্রসেনার যে মিশন, তাতে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দিয়ে নেতাকর্মীদেরকে নিরলসভাবে কাজ করে যাওয়ার আহবান জানান।
অনুষ্ঠানের ২য় অধিবেশনে আহলে সুন্নাতের আদর্শে বিশ্বাসী প্রবাসী বাংলাদেশীদের সংগঠন আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন মালয়শিয়ার শাখার কাউন্সিল অনুষ্টিত হয়। এতে  মুহাম্মদ হুসাইন আল আজহারী সভাপতি, এম এ সবুর সাধারণ সম্পাদক ও শেখ মুহাম্মদ ইমতিয়াজ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হোন।
কাউন্সিলে বক্তারা আগামি ৪ ও ৫ মার্চ আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ আয়োজনে চট্টগ্রাম জমিয়াতুল ফালাহ মসজিদ ময়দানে অনুষ্টিতব্য ১৩ তম পবিত্র দরসুল কোরআন মাহফিলের সফলতা কামনা করেন এবং এতে সর্বস্তরের ছাত্রজনতাকে যোগ দেওয়ার আহবান জানান।

12705789_877764255666017_403870806427036695_n

Comments

comments