খবরের বিস্তারিত...


ছাত্রসেনার কেন্দ্রীয় সদস্য মহীউদ্দীন রিজভীর মৃত্যুতে শোক,জুমাবার ইছালে সওয়াব-দোয়া দিবস

নভে. 08, 2017 অন্যান্য

ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ সদস্য ও চট্টগ্রাম ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি, চান্দগাঁও থানা এর সাবেক সভাপতি, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় এর আন্তর্জাতিক সম্পর্ক বিভাগ এর সাবেক মেধাবী শিক্ষার্থী নবীপ্রেমিক প্রিয় ভাই মরহুম ছাত্রনেতা মুহাম্মদ মহিউদ্দিন রিজভী’র ইন্তেকালে আগামী ১০ নভেম্বর ‘১৭ রোজ শুক্রবারকে কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে ঈছালে সওয়াব ও দোয়া দিবস ঘোষনা করা হয়েছে।

ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা এম. এম নাঈম উদ্দীন ও ছৈয়দ গোলাম হায়দার হাছিব মরহুমের আত্মার মাগফেরাত ও জান্নাতে উঁচু মকাম প্রার্থনার্থে দেশব্যাপী ইসলামী ছাত্রসেনার সর্বস্তরের নেতাকর্মীদের প্রতি তিলাওয়াতে ক্বুরআন, খতমে ক্বুরআন, খতমে তাহলিল, তাসবিহ, কবর যিয়ারাত, মিলাদ মাহফিল ও খাছ দোয়ার মাধ্যমে এদিনটি অত্যন্ত ভাবগাম্ভীর্যের সাথে অতিবাহিত করার নির্দেশ দিয়েছেন ।

উল্লেখ্য, এদিন বা’দ মাগরিব কেন্দ্রীয় পরিষদের উদ্যোগে ঢাকায় বায়তুল মোকাররম এর উত্তর গেইটে পুরানা পল্টনস্থ ফটো জার্নালিস্ট এসোসিয়েসন মিলনায়তনে মরহুমের স্মরণে বিশেষ আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। এতে কেন্দ্রীয় পরিষদের সকল নেতৃবৃন্দসহ ও ঢাকায় অবস্থানরত ভাইদের উপস্থিত থাকতে নেতৃবৃন্দ অনুরোধ করেছেন।

Comments

comments