খবরের বিস্তারিত...


সমর্থক সংগ্রহ অভিযান মাস’ ২০২১

অক্টো. 21, 2021 সাংগঠনিক খবর

এতদ্বারা সংশ্লিষ্ঠ সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আগামী ১লা নভেম্বর’২১ থেকে ৩০ নভেম্বর’২১ পর্যন্ত ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ দেশব্যাপী সমর্থক সংগ্রহ অভিযান মাস-২০২১ কর্মসূচি পালন করবে। এ লক্ষ্যে নিম্নলিখিত নির্দেশনার আলোকে সংগঠন এর সকল শাখাকে কর্মসূচি বাস্তবায়নের আহবান জানানো যাচ্ছে।

১। আগামী ১লা নভেম্বর’২১ থেকে ৩০ নভেম্বর’২১ পর্যন্ত দেশব্যাপী এ কর্মসূচী পালিত হবে।

২। সকল জেলা ও সমমানের কমিটি আগামী ৩১অক্টোবর ‘২১ এর মধ্যে নিজ জেলার চাহিদা অনুযায়ী কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এর দপ্তর থেকে সমর্থক ফরম সংগ্রহ করে আওতাধীন সকল শাখায় বিতরন করবেন।

৩। ইতিপূর্বে অনুগামী পরীক্ষায় উত্তীর্ণ অনুগামী স্তর এবং ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ অনুমোদিত সভ্য স্তর এই দুই ক্যাটাগরী ব্যাতিত সংগঠনের কেন্দ্র থেকে ইউনিট পযন্ত প্রত্যেক দায়িত্বশীল বাধ্যতামূলকভাবে সমর্থক ফরম পুরন করতে হবে। এবং সংগঠনের অন্যান্য সমর্থক ও নতুন কর্মীদের ফরম পুরনের ব্যাবস্থা গ্রহন করতে হবে।

৪। সকল ক্ষেত্রে সমর্থক ফি ২০ টাকা হারে জমা দিতে হবে।

৫। একজন সমর্থক একাধিক ফরম পুরন করতে পারবেন না। একাধিক শাখায় দায়িত্বরত থাকলে এক্ষেত্রে উর্ধ্বতন শাখায় সমর্থক হবেন।

৬। সমর্থক ফরমের নিচের অংশ সমর্থক সংরক্ষণ করবেন। উপরের অংশ সংশ্লিষ্ট শাখার মাধ্যমে কেন্দ্রীয় পরিষদে জমা দিতে হবে।

৭। সমর্থক কার্ড প্রদর্শন ব্যাতীত আগামীতে কেউ অনুগামী স্তরের পরীক্ষায় অংশগ্রহণ এর জন্য বিবেচিত হবেনা।

৮। আগামী ৩০ নভেম্বর এর মধ্যে সকল জেলা ও সমমানের শাখা নিজ ও আওতাধীন শাখাগুলোর সকল দায়িত্বশীল ও সমর্থকদের সমর্থক ফরম পূরন নিশ্চিত করে তালিকা একটি রেজিষ্টার বইয়ে সংরক্ষণ করবেন।

আগামী ০১ লা ডিসেম্বর থেকে ০৭ ডিসেম্বর এর মধ্যে আওতাধীন সকল শাখার প্রত্যেক ফরমের অনুকূলে ২০/- হারে কেন্দ্রীয় অর্থ সম্পাদক এর নিকট জমা দিয়ে রশিদ সংগ্রহ পূর্বক সমর্থক ফরমের উপরের অংশ কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এর দপ্তরে প্রেরণ করবেন। উল্লেখিত কর্মসূচীর সফল বাস্তবায়নে সংশ্লিষ্ঠ সকলের সর্বাত্মক সহযোগীতা কামনা করছি।

এ.বি.এম.আরাফাত মোল্লা
সভাপতি
মোঃ শেখ ফরিদ মজুমদার
সাধারণ সম্পাদক।
ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ

Comments

comments