খবরের বিস্তারিত...


বুড়িশ্চর জিয়াউল উলুম কামিল মাদরাসা শাখার প্রতিনিধি সম্মেলন সম্পন্ন।

সেপ্টে. 12, 2022 সাংগঠনিক খবর

ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের মুহতারাম সভাপতি মেধাবী ছাত্রনেতা এ.বি.এম আরাফাত মোল্লা বলেছেন-সমগ্র দেশে যুগোপযোগী, আধুনিক, শান্তিপূর্ণ,বিজ্ঞানসম্মত এবং ইসলামী মূল্যবোধ সম্বলিত শিক্ষা ব্যবস্থার প্রবর্তন করে সামগ্রিকভাবে বিদ্যাপীঠগুলোতে শিক্ষার উপযুক্ত পরিবেশ গড়ে তোলার পথে ইসলামী ছাত্রসেনার অহিংস আন্দোলন। ও প্রতিটি ক্ষেত্রে ছাত্র সমাজের ভুমিকা একান্ত প্রয়োজন।তিনি বলেন বাঙালির অন্যতম শ্রেষ্ঠ অর্জন মহান স্বাধীনতা সংগ্রামসহ সকল আন্দোলনে রয়েছে ছাত্র সমাজের বীরোচিত ভূমিকা।
ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি খ. ম জামাল উদ্দিন বলেছেন- প্রিয় সংগঠন প্রতিষ্ঠার পর থেকে অদ্যাবধি পর্যন্ত শান্তিপূর্ণ উপায়ে মানব গড়া সকল মতবাদ, বাতুলতা আর শোষণ বঞ্চনার বিরুদ্ধে এবং ছাত্র সমাজের ন্যায্য অধিকারের আন্দোলনে সোচ্চার। শত বাধা বিপত্তির নাগপাশ ছিন্ন করে দেশ ও জাতির আগামী নেতৃত্বের যোগ্য নকীব সৃষ্টি করতে কুরআন-সুন্নাহ ভিত্তিক ইসলামী সমাজ প্রতিষ্ঠার পানে এগিয়ে যেতে হবে বীর সেনানীদেরকে।ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মুহাম্মদ ফরিদুল হক বলেছেন-এই আন্দোলনের সকল কর্মীদেরকে সুন্নীয়তের মহান আন্দোলনের জন্য সর্বদা প্রস্তুত থাকতে হবে। কুরাআন-সুন্নাহর অপব্যাখাকারীদের বিরুদ্ধে প্রমান করতে হবে মানবগড়া মতবাদের অসারতা।তিনি সমৃদ্ধ একটি রাষ্ট্র গঠনে সকলকে ইসলামী ছাত্রসেনার পতাকাতলে সমবেত হওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।

গত ১০ সেপ্টেম্বর-২২ইং, রোজ শনিবার সকাল ১০.০০ঘটিকায় আল্লামা জাফর আহমদ সিদ্দিকী মিলনায়তনে, ইসলামী ছাত্রসেনা বুড়িশ্চর জিয়াউল উলুম কামিল মাদরাসা শাখার প্রতিনিধি সম্মেলন মাদারাসা শাখার সভাপতি মুহাম্মদ তানভীর কুতুবীর সভাপতিত্বে এবং হাফেজ মাসউদ আলম ও মুহাম্মদ জিল্লুর রহমান কুতুবীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি হিসিবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সভাপতি ছাত্রনেতা এ.বি.এম আরাফাত মোল্লা। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সম্মানিত সহ-সভাপতি খ.ম জামাল উদ্দিন।বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি মুহাম্মদ ফরিদুল হক। উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মুহাম্মদ নাছির উদ্দীন। নির্বাচন কমিশন ছিলেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আনোয়ার হোসেন রানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ পূর্ব হাটহাজারী পরিষদের সম্মানিত সভাপতি মোহাম্মদ রেজাউল করিম,সাধারণ সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ ইলিয়াছ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আবু বকর।আরো উপস্থিত ছিলেন হাফেজ নাছির উদ্দীন, হাফেজ শাহেদ।
প্রতিনিধি সম্মেলনে উপস্থিত ডেলিগেটদের সর্বসম্মত মতামতের ভিত্তিতে ;
১.মুহাম্মদ তানভীর কুতুবী কে – সভাপতি
২.হাফেজ মাসউদ আলম কে -সাধারণ সম্পাধক
৩.মুহাম্মদ জিল্লুর রহমান কুতুবী কে -সাংগঠনিক সম্পাদক করে একটি কার্যকরি কমিটি গঠন করা হয়।

Comments

comments