খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের মানববন্ধন

মার্চ 21, 2023 সাংগঠনিক খবর

সরকার দলীয় লোকেরা সিন্ডিকেট করে বাজারে পণ্যের কৃত্রিম সংকট তৈরি করে মাহে রামাদ্বানে বাজারে অস্থিরতা সৃষ্টি করছে।

ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের মানববন্ধনে বক্তারা।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সভাপতি এইচ এম মুজিবুল হক শাকুর বলেছেন, বর্তমানে বাংলাদেশের বাজার সরকার দলীয় লোকের নিয়ন্ত্রণে। ক্ষমতার অপব্যবহার করে পবিত্র মাহে রামাদ্বানে বাজারে পণ্যের কৃত্রিম সংকট তৈরি করে দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালের বাইরে নিয়ে গেলেও সরকার বরাবরের মতো নির্বিকার থেকেছে। প্রশাসন এসব সরকারি গুণ্ডাদের কাছে অসহায় হয়ে নীরব ভূমিকা পালন করে থাকে। পবিত্র মাহে রামাদ্বানে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ এবং সহনীয় পর্যায়ে রাখার দাবিতে আয়োজিত ইদলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপর্যুক্ত মন্তব্য করেন।
ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের সভাপতি ছাত্রনেতা কাউছারুল ইসলাম সোহেলের সভাপতিত্বে এবং রাশেদুল ইসলাম রাসেলের সঞ্চালনায় মানববন্ধনে প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ইমদাদুল ইসলাম। তিনি বলেন, আওয়ামী লীগ সরকার এ দেশের মানুষের মৌলিক অধিকার পূরণে ব্যর্থ হয়েছে। একদিকে শিক্ষাব্যবস্থার আজ বেহাল দশা, অন্যদিকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি জনগণের স্বাভাবিক জীবনযাত্রা ব্যহত করেছে। মাহে রামাদ্বানকে সামনে রেখে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য, বিদ্যুৎ ও গ্যাসের আকাশচুম্বী দাম বাড়িয়ে এদেশের গরীব দুঃখী মেহনতি মানুষের উপর শোষণের স্টিমরোলার চালানো হচ্ছে। সরকারের পক্ষ থেকে বাজার নিয়ন্ত্রণের কথা বললেও তা বাস্তবায়নের সদিচ্ছা সরকারের নেই বলেও তিনি দাবী করেন।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম উত্তর জেলার সহ-সভাপতি জহির উদ্দিন লতিফী, চট্টগ্রাম মহানগরের সহ-অর্থ সম্পাদক মুহাম্মদ আনিসুর রহমান, মুহাম্মদ ইউসুফ করির, শাহেদুল ইসলাম মুন্না, মুহাম্মদ হোসাইন, মুহাম্মদ জয়নাল আবেদীন, মুহাম্মদ রিয়াদ মামুন, সাইফুল ইসলাম, মুহাম্মদ আরমান প্রমুখ

Comments

comments