খবরের বিস্তারিত...


হযরত মুজাদ্দেদ আলফেসানি (রহঃ) স্বয়ং এই সু সংবাদ দিয়েছেন

আগস্ট 18, 2018 আক্বীদা

হযরত মুজাদ্দেদ আলফেসানি (রহঃ) স্বয়ং এই সু সংবাদ দিয়েছেন যে,

” কিয়ামত পর্যন্ত যত নরনারী আমার সিলসিলা বা অন্য যে কোন সিলসিলার মাধ্যমে আমার তরিকাতে দাখিল হবে , তাদের সবাইকে আমার সামনে হাজির করে তাদের নাম, বংশ পরিচয়, জন্মভুমি, বাসস্থান, সব কিছুই আমাকে বলে দেয়া হয়েছে । আমি ইচ্ছা করলেই তাদের পূর্ণ ঠিকানা বলে দিতে পারি । ” সুবহানআল্লাহ !!

একদিন মুজাদ্দিদ আলফেসানি (রহঃ) হলকায়ে মুরাকাবা রত অবস্থায় নিজের দোষ ত্রুটির দিকে খেয়াল করে অত্যধিক বিনয় ও নম্রতা সহকারে আল্লাহ্‌ পাকের নিকট কান্না কাটি করছিলেন । এমন সময় ইলহামের মাধ্যমে তাঁকে জানানো হল,

” আমি তোমাকে ক্ষমা করে দিলাম এবং কিয়ামত পর্যন্ত যত লোক তোমার অসিলা দিয়ে ক্ষমা প্রার্থনা করবে তাদেরকেও ক্ষমা করলাম । তারা তোমার সিলসিলাভুক্ত হোক আর সিলসিলা বহির্ভূত হোক।”

তিনি আরও বলেছেন যে, আল্লাহ্‌ পাক আমাকে মেহেরবানি করে জানিয়ে দিয়েছেন যে , আমার লিখিত যাবতীয় কিতাব ও ” মকতুবাত” আখেরি জামানায় ইমাম মাহদি ( আলাইহি রেদয়ান) এর সামনে পেশ করা হবে । এবং তাঁর নিকট সবই গৃহীত ও মকবুল বলে বিবেচিত হবে ।

তিনি আরও জানান , আল্লাহ্‌ তায়ালা আমাকে আরও জানিয়ে দিয়েছেন যে, তিনি অনুগ্রহ পূর্বক আমার প্রতি যে মোয়ামেলাত ও কামালত বখশিশ করেছেন তা ইমাম মাহদি (আঃ) পর্যন্ত আর কাউকে দেয়া হবে না অর্থাৎ আর কেউ পাবেনা ।

তিনি আরও বলেন, ইমাম মাহদি (আঃ) এই তরিকার নিসবত হাসিল করবেন এবং তা তাঁর মধ্যে সর্বাঙ্গীণ ও সুন্দর রুপে বিকশিত হবে ।

=====================================
তথ্য সুত্রঃ
১) আফতাবে সেরহিন্দ , গায়েবী সু-সংবাদ লাভ সংক্রান্ত অধ্যায়
২) হালাতে মাশায়েখে নখশেবন্দিয়া মোজাদ্দেদিয়া, নারিন্দা খানকাহ থেকে প্রকাশিত।

Comments

comments