খবরের বিস্তারিত...

ইসলামী ছাত্রসেনা কক্সবাজার জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

ইসলামী ছাত্রসেনা কক্সবাজার জেলা শাখার সাধারণ সভা অনুষ্ঠিত

সেপ্টে. 22, 2018 সাংগঠনিক খবর

অদ্য ২২-০৯-২০১৮ শনিবার বিকেল ৪ টায় ইসলামী ছাত্রসেনা কক্সবাজার জেলা শাখার সাধারণ সভা জেলা সাংগঠনিক কার্যালয়ে সভাপতি ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ মুনির উদ্দীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ফখরুল ইসলামের সঞ্চচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা সহ সভাপতি মুহাম্মদ আব্দুল লতিফ শিকদার,সহ সভাপতি মুহাম্মদ খাইরুল ইসলাম,সাংগঠনিক সম্পাদ মুহাম্মদ আলমগীর,অর্থ সম্পাদক মুহাম্মদ উসমান,মুহাম্মদ রায়হান উদ্দীন,মুহাম্মদ রুকণ উদ্দীন, ইকরামুল হক ছোটন ও মিজানুর রহমান।উপস্তিত সকলের সর্বসম্মতিক্রমে নিম্মোক্ত সিদ্ধান্তবলী গৃহীত হয়।
যথা……..

১-আগামী ২৭ অক্টোবর’১৮ সকাল ১০ টায় নবগঠিত জেলা কমিটির অভিষেক অনুষ্টানের আয়োজন করা।

২- আগামী ৩০ সেপ্টেম্বর ‘১৮ ঢাকায় ইসলামিক ফ্রন্টের কর্মী সম্মেলনে যোগদান করার জন্য জেলা ফ্রন্টের সাথে সমন্বয় করা বং জেলা সেনার প্রতিজন কর্মী ১০০০/(এক হাজার টাকা) মাত্র প্রদান করে ফ্রন্টের নেতৃবৃন্দের সাথে ঢাকার প্রস্তুতি গ্রহণ করা।

৩– জেলার প্রত্যেক সদস্য প্রতি মাসে ৫০/ (পঞ্চাশ) টাকা করে মাসিক ফি সাবিল্লাহ সাংগঠনিক অনুদান প্রদান করা।

৪– আগামী ২৫ অক্টোবর’১৮ এর মধ্যে কক্সবাজার জেলার সদর পৌরসভা ও রামু উপজেলা কমিটি’১৮ গঠনকল্পে পৃথক দুটি আহবায়ক কমিটি গঠন করা হয়।

৫–আগামী সংসদ নির্বাচনে মহেশখালী সংসদীয় আসনে ইসলামিক ফ্রন্টের মনোনীত প্রার্থী জননেতা মাসুল ইসলাম বাচ্চু ভাইয়ে পক্ষে জনমত সৃষ্টি ও সাংগঠনিক অবকাঠামো শক্তিশালী করার লক্ষে অক্টোবর-নভেম্বর’১৮ এই দু’মাসে জেলার আওতাধীন সকল উপজেলায় সাংগঠনিক মতবিনিময় সম্পন্ন করা।

৬– নবগঠিত কমিটির নেতৃত্বে কক্সবাজার জেলার আওতাধীন রামু উপজেলায় শহীদ লিয়াকত বৃত্তি পরীক্ষা-২০১৮(নতুন) আয়োজন করায় রামুর সমন্বয়ক-সচিব ও পেকুয়া উপজেলায় ইসলিমী ছাত্রসেনার আহবায় কমিটি’১৮ গঠনে সার্বিক সহযোগিতা করায় সংগঠনের সহ সভাপতি আব্দুল লতিফ শিকদারের জন্য ধন্যবাদ প্রস্তাব গৃহীত হয়।

সভার সমাপনী বক্তব্যে জেলা সভাপতি ছাত্রনেতা হাফেজ মুহাম্মদ মুনির উদ্দীন উপস্তিত নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে গৃহীত সকল সিদ্ধান্ত বাস্তাবায়ণে সকলের প্রতি উদাত্ত আহবান জানান।

Comments

comments