খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনার ৩৯তম বর্ষপূর্তি ও ৪০তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে কর্মী সম্মেলন সম্পন্ন

জানু. 29, 2019 সাংগঠনিক খবর

আহলে সুন্নাত ওয়াল জামায়াতের মতাদর্শী ছাত্র সংগঠন ইসলামী ছাত্রসেনার ৩৯তম বর্ষপূর্তি ও ৪০তম বর্ষে পদার্পন উপলক্ষ্যে গত ২৬ জানুয়ারি কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। উক্ত কর্মী সম্মেলনে গত ২১ জানুয়ারি দেশব্যাপী অনুষ্ঠিত রচনা প্রতিযোগিতা ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা সম্পন্নের পর বাছাইকৃত প্রতিযোগিদের নিয়ে চুড়ান্ত প্রতিযোগিতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট এর পক্ষে চেয়ার প্রতীকে অংশগ্রহণকারী এমপি প্রার্থীদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

ইসলামী ছাত্রসেনার সভাপতি এম.এম. নঈম উদ্দীনের সভাপতিত্বে সেক্রেটারি গোলাম হায়দার হাসিব ও বিভাগীয় সাংগঠনিক সচিব শেখ ফরিদ মজুমদারের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ইসলামিক ফ্রন্টের চেয়ারম্যান আল্লামা সৈয়দ বাহাদুর শাহ মোজাদ্দেদী বলেন, দেশ ও জাতীর কল্যাণে নিবেদিত প্রাণ হয়ে কাজ করলে তার ফল কোনদিনও বৃথা যাবেনা। হিংসা, হানাহানি পরিহার করে গুণাবলী সম্পন্ন নেতৃত্ব সৃষ্টি করতে হলে সঠিক আদর্শের চর্চা করতে হবে। দেশের প্রতিটা শিক্ষা প্রতিষ্ঠান যেন শিক্ষার মূল উপাদান মেধা ও যোগ্যতার বিচারে এগিয়ে যায় তার সঠিক চর্চা অব্যাহত রাখতে হবে। প্রতিটা প্রতিষ্ঠানে যেন মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী ইসলামী সংগঠনের প্রতিনিধিত্ব থাকে সে ব্যাবস্থা অবশ্যই রাখতে হবে। কোন অজুহাতে ইসলামী ভাবধারার রাজনৈতিক সংগঠনের উপর কালিমা লেপন করে ইসলামী রাজনীতি নিষিদ্ধ করা যাবেনা।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন ইসলামিক ফ্রন্টের মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর। উদ্বোধক ছিলেন যুগ্ম মহাসচিব আল্লামা মোশাররফ হোসেন হেলালী, সম্বর্ধেয় অতিথি – সেরা সংগীত রচয়িতা অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মা’রূফ শাহ আলম, বিশেষ অতিথি যুগ্ম-মহাসচিব আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী, এড. জাহাঙ্গীর আলম রিজভী, এ্যাডভোকেট শাহীদুল আলম রিজভী, এম মনির হোসাইন, আলহাজ এম মঈনুদ্দিন, রাহাত হাসান রাব্বীসহ নেতৃবৃন্দগণ বক্তব্য রাখেন।

Comments

comments