খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা, দাগনভূঞা উপজেলা শাখার “প্রশিক্ষণ প্রয়াস” অনুষ্ঠান সম্পন্ন

অক্টো. 19, 2020 সাংগঠনিক খবর

প্রিয় নবীﷺ’র আগমনের মাসে দ্বীন কায়েমে সর্বোচ্চ ত্যাগের শপথ করতে হবে।
ইসলামী ছাত্রসেনা, দাগনভূঞা উপজেলার প্রশিক্ষণ প্রয়াসে- আল্লামা মুফতি হেলাল উদ্দিন আলকাদেরী।

অদ্য ১৯/১০/২০২০ ইং, সোমবার সকাল ১০ ঘটিকায়, ইসলামী ছাত্রসেনা, দাগনভূঞা উপজেলা শাখার “প্রশিক্ষণ প্রয়াস” অনুষ্ঠান উপজেলার মনপরা কাবাব হাউজে- ইসলামী ছাত্রসেনা দাগনভূঞা উপজেলা শাখার সভাপতি, মুহাম্মদ ওমর ফারুক এর সভাপতিত্বে এবং অনুষ্ঠান প্রস্তুতি কমিটির আহবায়ক, মুহাম্মদ আবু বকর ছিদ্দিক এর সঞায় অনুষ্ঠিত হয়।

এতে প্রধান প্রশিক্ষক হিসেবে প্রশিক্ষণ প্রদান করেন-ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের সহ সমাজ কল্যাণ সম্পাদক, আল্লামা মুফতি হেলাল উদ্দিন আলকাদেরী। তিনি বলেন ইসলামের সঠিক রূপরেখা আহলে সুন্নাত ওয়াল জামাআতের ছাত্র সংগঠন হিসেবে ইসলামী ছাত্রসেনা’র নেতা কর্মীরা ইসলামের সঠিক আহ্বান ছাত্র সমাজের নিকট পৌঁছানোর দায়িত্ব পালন করতে হবে। বিশেষ করে আজ রবিউল আওয়াল মাসের প্রথম তারিখ, এই মাসে প্রিয় নবী করিম ﷺ দুনিয়ার বুকে শুভাগমন করেছেন, তাই প্রিয় নবী করিম ﷺ এর আগমনের মাসে দ্বীন কায়েমের জন্য সর্বোচ্চ ত্যাগ দেয়ার শপথ করার জন্য ছাত্র সমাজের প্রতি আহ্বান জানান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন- ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ফেনী জেলা শাখার সভাপতি, মাওলানা মুহাম্মদ মহিউদ্দিন। তিনি বক্তব্যে বলেন- ইসলামী ছাত্রসেনা একটি আদর্শিক কাফেলার নাম। এই সংগঠন শান্তিপূর্ণভাবে দীর্ঘ ৪১ বছর সুনামের সাথে দেশের ছাত্রের কল্যাণে কাজ করে আসছে, আগামিতেও এ দ্বারা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন।

বিশেষ প্রশিক্ষক ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার সম্মানিত মুহাদ্দিস, আল্লামা নিজাম উদ্দিন নোমানী বলেন-
ইসলামী সমাজ গঠনে একটি প্রশিক্ষিত আদর্শিক কর্মী বাহিনীর প্রয়োজন। ছাত্রসেনার ভাইয়রা প্রশিক্ষিত হবে এ প্রয়োজন পূরণের ভুমিকা রাখতে হবে।

বিশেষ প্রশিক্ষক ইসলামী ছাত্রসেনার সাবেক কেন্দ্রীয় সভাপতি, মাওলানা মুহাম্মদ মনির হোসাইন বলেন- মানব গড়া মতবাদ ও ইসলামী লেবাসধারী কিছু ছাত্র সংগঠন
এদেশে ছাত্র রাজনীতির ঐতিহ্য ও গৌরব উজ্জ্বল ইতিহাসকে কলঙ্কিত করেছে। তাই ছাত্র রাজনীতির গৌরব উজ্জ্বল ইতিহাস ফিরিয়ে আনতে ছাত্রসেনার ভাইদেরকে বেশি বেশি সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করতে হবে।

এতে আরো বক্তব্য রাখেন- বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব, জনাব শেখ ফরিদ উদ্দিন আত্তার, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ফেনী সদর উপজেলার সভাপতি মাওলানা মুহাম্মদ সিরাজ উল্লাহ, দাগনভূঞা উপজেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা হামিদুল হক চৌধুরী, সহ সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, কাজী ওলি উল্লাহ, সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহজাহান কবির, অর্থ সম্পাদক মুহাম্মদ জহিরুল হক রাসেল, সহ দপ্তর সম্পাদক মুহাম্মদ মনির উদ্দিন, ইসলামী ছাত্রসেনা ফেনী জেলা শাখার সভাপতি, মুহাম্মদ কামরুদ্দিন তারেক, মাওলানা আমির হামজা, প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক হাফেজ ইমাম উদ্দিন, সদস্য সচিব আবদুল মোতালেব সাকিব প্রমুখ।

Comments

comments