খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা নোয়াখালী জেলার কাউন্সিল সম্পন্ন

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নোয়াখালী জেলার সভাপতি জননেতা অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ শামছুদ্দোহা বলেন, একটি দেশের ভবিষ্যত নির্ভর করে সে দেশের ছাত্র ও যুবসমাজের উপর। ছাত্র ও যুবসমাজের নৈতিক অধঃপতন দেশের ধ্বংস ডেকে আনে। সুতরাং, দেশের সার্বিক উন্নয়ন নিশ্চিত করতে হলে ছাত্র ও যুবসমাজকে নৈতিকভাবে সমৃদ্ধ করার বিকল্প নেই। দুঃখজনক ব্যাপার হলো বর্তমানে কিছু রাজনৈতিক সংগঠন নিজেদের হীন স্বার্থ চরিতার্থ করার জন্য ছাত্রদের ব্যবহার করছে এবং নৈতিকভাবে ধ্বংস করে দিচ্ছে।
গত ১০ জুন ২০২৩ ইং, শনিবার, সকাল ১০:০০ টায় শাহ মোহাইমেন খানকা শরীফে অনুষ্ঠিত ইসলামী ছাত্রসেনা নোয়াখালী জেলার কাউন্সিল অধিবেশনে তিনি উপর্যুক্ত মন্তব্য করেন। ইসলামী ছাত্রসেনা নোয়াখালী জেলার সভাপতি মুহাম্মদ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে এবং মুহাম্মদ ইসরাফিল হাবিবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নোয়াখালী জেলার সভাপতি জননেতা অধ্যক্ষ আল্লামা মুহাম্মদ শামছুদ্দোহা। উদ্বোধক ছিলেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াত নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক হাজী দেলোয়ার হোসেন নয়ন। বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নোয়াখালী জেলার সহ-সভাপতি অধ্যক্ষ মাও: মোঃ মনিরুজ্জামান জিহাদী, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ আবদুল আলিম, ইসলামিক যুবফ্রন্ট বাংলাদেশ, নোয়াখালী জেলার আহবায়ক মুহাম্মদ মোরশেদ আলম। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ-সভাপতি ছাত্রনেতা মোঃ ফরিদুল হক, নির্বাচন কমিশনার ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা এম. রাশেদুল ইসলাম রাসেল। বক্তব্য রাখেন হাফেজ মুহাম্মদ সাইফুল ইসলাম, হাফেজ মহিউদ্দিন হৃদয়, হাফেজ ইসমাইল হোসেন, মোঃ রাসেল, মোঃ মাকসুদ, সিয়াম, মোঃ নুর নবী প্রমুখ।
কাউন্সিলে মুহাম্মদ ইসরাফিল হাবিবকে সভাপতি, হাফেজ সাইফুল ইসলামকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ মহিউদ্দিন হৃদয়কে সাংগঠনিক সম্পাদক করে ইসলামী ছাত্রসেনা নোয়াখালী জেলা কার্যকরী পরিষদ ২০২৩-২৪ ইং ঘোষণা করা হয়।

Comments

comments