খবরের বিস্তারিত...

ইসলামী ছাত্রসেনা বন্দর থানা'র থানার কাউন্সিল সম্পন্ন

ইসলামী ছাত্রসেনা বন্দর থানা’র থানার কাউন্সিল সম্পন্ন

ফেব্রু. 03, 2018 সাংগঠনিক খবর

অদ্য ০২ ফেব্রুয়ারী’১৮ ইসলামী ছাত্রসেনা বন্দর থানা’র থানার কাউন্সিল ছাত্রনেতা- মোঃ নোমান এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধানঅতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নাঃগঞ্জ মহানগরের আহ্বায়ক জননেতা জমির উদ্দিন আহমেদ, উদ্ভোদক হিসেবে উপস্থিত ছিলেন নারায়নগঞ্জের আলো এর সম্পাদক মোঃ কমল খাঁন,প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ-সাধারন সম্পাদক ও ইসলামী ছাত্রসেনা নাঃগঞ্জ জেলা সভাপতি ছাত্রনেতা রাহাত হাসান রাব্বী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খুলনা বিচাগীয় সাংগঠনিক সম্পাদক ডাঃ আশিক মাহমুদ মিতুল, নারায়নগঞ্জ ফ্রন্ট নেতা মোঃ সেলিম দেওয়ান,মোহাম্মদ- গাজী শেখ সুমন, জনাব মোহাম্মদ জাহিদ আহম্মেদ অমি, নাঃগঞ্জ মহানগর সেনা সভাপতি গোলাম মোস্তফা নীরব।
প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নাঃগঞ্জ মহানগর এর আহবায়ক বলেন- কুরাআন সুন্নাহ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র কায়েম এর লক্ষ্য নিয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কাজ করে যাচ্ছে এবং এর ছাত্র সংগঠন হিসেবে কাজ করছে ইসলামী ছাত্রসেনা তরুণদেরকে সেই কাফেলার সঙ্গী হতে তিনি আহ্বান জানান।
প্রধান আলোচক ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ এর সহ-সাধারন সম্পাদক ও নাঃগঞ্জ জেলা সংগ্রামী সভাপতি রাহাত হাসান রাব্বী বলেন- ছাত্র রাজনীতির নামে যখন একে অপরের শক্তি প্রদর্শনে সকলে ব্যাস্ত দুনিয়ার নেতা নেত্রীর আদর্শ বাস্তবায়নে এক ছাত্র অপর ছাত্রের রক্ত নিয়ে হলি খেলায় ব্যাস্ত ঠিক তখন ইসলামী ছাত্রসেনা নবিজীর আদর্শে বাস্তবায়নে কাজ করে যাচ্ছে ছাত্র রাজনীতিকে কুলষিত মুক্ত করছে ছাত্রদের মাঝে নবীপ্রেমের জোয়ার সৃষ্টি করে কুরআন সুন্নাহ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার জন্য কাজ করে যাচ্ছে নিরলস ভাবে অহিংস ছাত্র রাজনীতির মডেল হিসেবে বাংলাদেশে প্রতিষ্ঠা লাভ করেছে।সমাজ থেকে অন্যায় অত্যাচার দূর করতে কুরআন সুন্নাহের বিকল্প কোন পথ নেই।
পরিশেষে তিনি প্রশ্নপত্র ফাস সহ শিহ্মা বিষয়ক মন্ত্রলানয়ের দূর্নিতীর জন্য শিহ্মা মন্ত্রির পদত্যাগ দাবী করেন। এবং ছাত্রসমাজের প্রতি আহবান জানান কুরআন সুন্নাহভিত্তিক সমাজ গড়ার লহ্মে ইসলামী ছাত্রসেনার ছায়াতলে আসার আহবান জানান”
পরে দেশ ও জাতির শান্তি,সমৃদ্ধি কামনা করে এবং এসসি পরিহ্মার্থীদের সফলতা ও আল্লাম বখতীয়ার হুজুর এর সুস্থতার জন্য দোয়া কামনা করে কাউন্সিল অধিবেশন সমাপ্ত হয়। কাউন্সিলে মোঃ রাব্বী হাসান হৃদয়কে সভাপতি ও মোঃরমজান হোসেনকে সাধারন সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

Comments

comments

Related Post