খবরের বিস্তারিত...

ইসলামী ছাত্রসেনা’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশে সপ্তাহব্যাপী কর্মসূচী ঘোষণা।

ইসলামী ছাত্রসেনা’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সারাদেশে সপ্তাহব্যাপী কর্মসূচী ঘোষণা।

জানু. 06, 2021 সাংগঠনিক খবর

অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আগামী ২১শে জানুয়ারী’২১ এদেশের কুরআন-সুন্নাহ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার আন্দোলনের একমাত্র ছাত্র সংগঠন, অহিংস ছাত্র রাজনীতির অনুপম মডেল ইসলামী ছাত্রসেনা’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে সারাদেশে সপ্তাহব্যাপী কর্মসূচী ঘোষণা করেছে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ।

“৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী-২০২১” কর্মসূচী পালনে নির্দেশনা সমূহঃ-

১. আগামী ২১ জানুয়ারী ২০২১ইং, রোজ বৃহস্পতিবার, সকাল ৯:৩০ মিনিটে ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় কার্যালয়সহ দেশের সকল জেলা, বিশ্ববিদ্যালয়, উপজেলা ও সমমানের সকল কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন করা।

২. আগামী ২১ জানুয়ারী ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ এর উদ্যোগে রাজধানীতে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‌্যালী অনুষ্ঠিত হবে।

৩. আগামী ২২ শে জানুয়ারী থেকে ২৭ জানুয়ারী পর্যন্ত সংগঠনের সকল জেলা, বিশ্ববিদ্যালয়, মহানগর, উপজেলা, ইউনিয়ন, ওয়ার্ড, ইউনিট সহ আওতাধীন শাখাসমূহ প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচী পালন করবে।

৪. প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, ছাত্র সমাবেশ, কর্মী সম্মেলন, র‌্যালী, মিলাদ মাহফিল, সংগঠনের শহীদদের কবর যেয়ারত, ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতা, স্বাস্থ্যসেবা, মেডিকেল ক্যাম্প, রক্তদান, স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও শীতবস্ত্র বিতরণ, বৃক্ষরোপন সহ অন্যান্য সাংগঠনিক ও জনকল্যাণ মূলক কর্মসূচী পালন করবে।

৫. প্রতিটি শাখা “৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী-২০২১” কর্মসূচী পালন করে আয়োজন এর রিপোর্ট/প্রেস রিলিজ এক কপি ছবি সহ উর্ধ্বতন পরিষদ এর মাধ্যমে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক, মো: রিয়াজ উদ্দিন সত্যনগরী বরাবর প্রেরণ করবেন।

কর্মসূচী বাস্তবায়নে নির্দেশনা যথাযথ পালন করতে সংশ্লিষ্ট সকলকে অনুরোধক্রমে নির্দেশ প্রদান করা হলো।

ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি এ.বি.এম. আরাফাত মোল্লা ও সাধারণ সম্পাদক শেখ ফরিদ মজুমদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কর্মসূচি ঘোষণা করা হয়।

Comments

comments

Related Post