খবরের বিস্তারিত...


করোনা সুরক্ষায় চট্টগ্রামের পটিয়ায় শিক্ষার্থীদের মাঝে ছাত্রসেনার ফ্রি মাস্ক বিতরণ

সেপ্টে. 18, 2021 সাংগঠনিক খবর

করোনা মহামারি কারণে দীর্ঘ ১৮ মাস শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পর স্বাস্থ্যবিধি মানার শর্তে ১২ সেপ্টেম্বর থেকে খুলে দেয়া হয়েছে মাদ্রাসা, প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠান। তারই প্রেক্ষিতে ইসলামী ছাত্রসেনা পটিয়া উপজেলা পশ্চিম পরিষদের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে ফ্রি মাস্ক বিতরণ করা হয়েছে।
অদ্য ১৫ সেপ্টেম্বর বুধবার সকাল ৯ টায় পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নে অবস্থিত কুসুমপুরা স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে ৫ শতাধিক ফ্রি মাস্ক বিতরণ করা হয়।

এই সময় সংক্ষিপ্ত বক্তব্যে ইসলামী ছাত্রসেনা পটিয়া পশ্চিম পরিষদ সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ তারেকুল ইসলাম তানিম বলেন, শিক্ষার্থীদের নিয়মিত স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পড়ে স্কুলে আসতে এবং উৎসাহিত করতেই আমাদের এই উদ্যােগ। বাড়িতেও একই ভাবে স্বাস্থ্য সচেতন থাকতে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে শিক্ষার্থীদের আমরা সচেতন করছি। বিদ্যালয় কর্তৃপক্ষও আমাদের এই উদ্যােগকে সাধুবাদ জানিয়েছেন, ধারাবাহিকভাবে পটিয়ার সকল শিক্ষা প্রতিষ্ঠানে আমাদের এই কার্যক্রম পরিচালিত হবে।

উক্ত আয়োজনে আরো উপস্থিত ছিলেন পরিষদ সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুবারক হোসেন হিরু, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা সাদেক হোসেন, প্রচার সম্পাদক মুহাম্মদ নাইম, সদস্য মুহাম্মদ জিসান, শাওন, ফাহিম ও মুনতাকিম।

বার্তা প্রেরক
মুহাম্মদ তাজুল ইসলাম নাইম
দপ্তর সম্পাদক
ইসলামী ছাত্রসেনা পটিয়া উপজেলা পশ্চিম পরিষদ।

Comments

comments