খবরের বিস্তারিত...


রাসূল (দ) এর অবমাননার প্রতিবাদে ভারতের বিরুদ্ধে মহান সংসদে এখনো পর্যন্ত নিন্দা প্রস্তাব না আনায় বাংলাদেশ মুসলিম বিশ্বে গ্রহনযোগ্যতা হারাচ্ছে।

রাসূল (দ) এর অবমাননার প্রতিবাদে ভারতের বিরুদ্ধে মহান সংসদে এখনো পর্যন্ত নিন্দা প্রস্তাব না আনায় বাংলাদেশ মুসলিম বিশ্বে গ্রহনযোগ্যতা হারাচ্ছে। -ফেনী’র ফুলগাজীতে ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সভাপতি এ.বি.এম. আরাফাত মোল্লা।

ফেনীর ফুলগাজীতে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা আত ফুলগাজী উপজেলার উদ্যোগে ভারতে বিজেপি নেতা কর্তৃক প্রিয় রাসূল (দ) ও মা আয়েশা সিদ্দিকা (রাঃ) এর শানে কটুক্তির প্রতিবাদে আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে ইসলামী ছাত্রসেনা’র কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা এ.বি.এম আরাফাত মোল্লা বলেন, রাসূল (দ) এর অবমাননার প্রতিবাদে ভারতের বিরুদ্ধে মহান সংসদে এখনো পর্যন্ত নিন্দা প্রস্তাব না আনায় বাংলাদেশ মুসলিম বিশ্বে গ্রহনযোগ্যতা হারাচ্ছে, আরব বিশ্ব সহ সমস্ত মুসলিম রাস্ট্রগুলো যেখানে ভারত বয়কট ও সেখানে নিযুক্ত ভারতীয় রাস্ট্রদূতদের তলব করে অনতিবিলম্বে দোষীদের গ্রেফতার ও শাস্তির দাবী জানাচ্ছে সেখানে মুসলিম সংখ্যাগরিষ্ঠ বাংলাদেশ সরকারের নিরব ভূমিকায় এদেশের ১৮ কোটি মুসলমানদের হৃদয়ের রক্তক্ষরন সৃষ্টি করছে। সরকারের এমন অবস্থানে চাপা ক্ষোভ বিরাজ করছে সর্বত্র। অনতিবিলম্বে মহান সংসদে ভারতের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব আনতে হবে। কেন্দ্রীয় সভাপতি আরো বলেন, এদেশের অপসংস্কৃতির বিরাজ ও পারিবারিক এবং সামাজিক কলহের জন্য দায়ী ভারতীয় টিভি চ্যনেলগুলো সবার আগে বয়কট করতে হবে। বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত ফুলগাজী উপজেলা সভাপতি মাওলানা মোহাম্মাদ আবু হানিফার সভাপতিত্বে এসময় আরো বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ফেনী জেলা সভাপতি মাওলানা মোহাম্মদ মহিউদ্দিন, আহলে সুন্নাতের ফেনী জেলা সেক্রেটারি মাওলানা নুরুল আলম, মাওলানা শহীদুল্লাহ পাঠোয়ারী, ফেনী জেলা ছাত্রসেনার সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মাহফুজ আহম্মেদ, ছাত্রনেতা মোঃ রাকিব হোসেন প্রমূখ।

Comments

comments

Related Post