খবরের বিস্তারিত...


ফিলিস্তিনে ইসরাঈলের বর্বর হামলার প্রতিবাদে ইসলামী ছাত্রসেনা চান্দগাঁও থানার বিক্ষোভ

অক্টো. 13, 2023 সাংগঠনিক খবর

ফিলিস্তিনের স্বাধীনতার জন্য বিশ্ব ঐক্য গড়ে তোলার আহ্বান

চট্টগ্রাম প্রতিনিধি: ফিলিস্তিনে ইসরাঈলের বর্বর হামলার প্রতিবাদে এবং আল আকসা মসজিদ রক্ষার দাবিতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চান্দগাঁও থানার আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৩ অক্টোবর) জুমার নামাজ শেষে কাপ্তাই রাস্তার মাথা মোড়ে এই বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় ভাইস-চেয়ারম্যান আলহাজ্ব রফিক কোম্পানি বলেন, সারা বিশ্বের মুসলিমরা ইসরাঈলের এই নির্যাতন অবশ্যই প্রতিহত করবে। প্রতিটি শান্তিকামী মানুষ ইসরাঈলের বিরুদ্ধে এবং ফিলিস্তিনের পক্ষে আছে এবং থাকবে। পৃথিবীর তথাকথিক পরাশক্তি আমেরিকা অবশ্যই তাদের লেজ গুটিয়ে নিবে এবং তারা পৃথিবীর দেশে দেশে তাদের খবরদারি বন্ধ করতে বাধ্য হবে।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চান্দগাঁও থানা সভাপতি মাওলানা মুহাম্মদ মোরশেদুল ইসলাম বলেন, বাংলাদেশ স্বাধীনতার পর থেকে এখন পর্যন্ত ফিলিস্তিনের জনগণের পক্ষে ছিল, আছে এবং থাকবে। প্রধানমন্ত্রী বলেছেন, বাংলাদেশের জনগণ ফিলিস্তিনের পক্ষে আছে, থাকবে। এ মুহূর্তে আমাদের সরকারের কাছে দাবি সংসদে ইসরাঈলের পক্ষে নিন্দা প্রস্তাব আনুন এবং আন্তর্জাতিক পরিমণ্ডলে ইসরাঈলের দুঃশাসনের বিরুদ্ধে জনমত গড়ে তুলুন। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর শাখার সাধারণ সম্পাদক মুহাম্মদ শহীদুল ইসলাম ও বিশেষ বক্তা ছিলেন মহানগর সেনার সহ-সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম জুয়েল।
মুহাম্মদ কাউছারের সঞ্চালনায় বিক্ষোভ মিছিলোত্তর সমাবেশে আরো বক্তব্য রাখেন থানা ফ্রন্ট নেতা এম.এন.আবছার, শহীদুল ইসলাম, জালাল উদ্দিন মানিক, মাওলানা জাহাঙ্গীর, সাহেদ, মহিউদ্দিন , এহছানুল হক,
ছাত্রসেনা নেতা আল আমিন, কামরুল হাসান, ফখরুল সাজ্জাদ, রিয়াদ মামুন, আবু বকর, শামিল হাছান, মাহমুদুল হাসান জুয়েল, রাকিব, রাসেল, আফজাল, জুয়েল, হাছান মুরাদ, রহিম, সাগর, ঈসমাইল,মামুন , হৃদয়, নাঈম, আলভী।
এ সময় তারা ইসরায়েল বিরোধী ও ফিলিস্তিনের পক্ষে বিভিন্ন স্লোগান দেন।এ সময় তাদের ‘বিশ্ব মুসলিম ঐক্য গড়, ফিলিস্তিন মুক্ত করো’, ‘বয়কট ইসরায়ের’সহ বিভিন্ন স্লোগান দেন।

Comments

comments