খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর কমিটির উদ্যোগে বিজয় দিবস পালিত

নারায়ণগঞ্জ মহানগর প্রতিনিধি: ১৬ ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগর কমিটির সভাপতি ছাত্রনেতা মোঃ সানি দেওয়ানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোঃ রুবায়েত মুনতাসির এর সঞ্চালনায় দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে আলোচনা সভা শুরু করা হয়। আলোচনা সভায় ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি ছাত্রনেতা মোঃ সানি দেওয়ান বলেন, আজ মহান বিজয় দিবস ৫৩ বছর বয়সে পদার্পণে জাতির বীর সন্তানদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি। তাদের মহান আত্মত্যাগের বিনিময়ে স্বাধীনতা অর্জিত হয়েছে বিধায় আমরা স্বাধীন দেশের নাগরিক। কিন্তু আমরা কি আদৌও স্বাধীনতা পেয়েছি? অর্জিত স্বাধীনতা এই ৫৩ বছরেও আমরা রক্ষা করতে পারিনি। যার কারণে আজ দেশের প্রতিটা স্তরে স্তরে দুর্নীতি ছেয়ে গেছে। এই দুর্নীতির কবল থেকে দেশকে কলঙ্ক-মুক্ত করতে হলে অবশ্যই কোরআন সুন্নাহ ভিত্তিক ইসলামিক আইন ও ইসলামিক প্রতিনিধিদের পার্লামেন্টে যেতে হবে। তার জন্যই একযোগে কাজ করে যাচ্ছে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর প্রতিনিধিরা নির্বাচিত হয়ে পার্লামেন্টে গিয়ে কোরআন-সুন্নাহর পক্ষে কথা বলতে পারে এবং সারা বাংলাদেশের প্রতিটি ঘরে ঘরে কোরআন ও সুন্নাহর সঠিক রূপ রেখা তথা সুন্নিয়তের আলো সবার মাঝে পৌঁছে দিতে পারে তারই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা। মহানগর ছাত্রসেনার সভাপতি সানি দেওয়ান আরো বলেন, ইনশাআল্লাহ যদি আগামী দাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর প্রতিনিধিরা পার্লামেন্টে পৌঁছাতে পারে তাহলে সর্বপ্রথম এ দেশ থেকে দুর্নীতি দূর হবে। কারণ যখন প্রতিটা মানুষের মনে নবী পাক (দঃ) এর প্রেম, ভালোবাসা মনের মধ্যে জাগ্রত হবে তখন যে কোন অন্যায় কাজ করতে গেলে অবশ্যই তার বিবেক তাতে বাধা প্রদান করবে।
এখন দেশের প্রতিটি স্তরে স্তরে দুর্নীতি তার একটি কারণ আজ মানুষদের মাঝে নবী পাক (দঃ) এর প্রেম নেই, আল্লাহর ভয় নেই। যদি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রতিনিধি নির্বাচিত হয়ে পার্লামেন্টে যেতে পারে তখনই কোরআন ও সুন্নাহ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র পরিচালিত হবে সেদিন থেকেই দুর্নীতি এদেশ থেকে চির বিধায় নিবে। দেশের মানুষ শান্তিতে বসবাস করবে।
সভাপতি সানি দেওয়ান আরো বলেন, আসুন আর কাল-বিলম্ব না করে কাঁধে কাঁধ মিলিয়ে সকলে একসাথে মিলেমিশে কাজ করি যাতে করে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের প্রতিনিধি নির্বাচিত হয়ে পার্লামেন্টে যেতে পারে। পরিশেষে বলেন যত বাধাই আসুক না কেন আমরা ইসলামী ছাত্রসেনারা বুলেট হয়ে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নেতাদের পক্ষে কাজ করব ইনশাআল্লাহ যা আগামী নির্বাচনে আমরা তা দেখিয়ে দিতে চাই যেকোন রক্ত চক্ষুকে ওপেক্ষা করে আমরা আমাদের কাজ করে যাব। উক্ত আলোচনা ও দোয়া মাহফিলে আরো উপস্থিতি ছিলেন সহ-সভাপতি মোঃ রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক ইয়াসিন আরাফাত আজমির, মোঃ ফাহিম, সহ-সাংগঠনিক সম্পাদক হাফেজ জুবাইর, প্রচার সম্পাদক মোঃ হৃদয়, সিয়াম, মশিউর, আবু কালাম সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আগত সেনানী নেতৃবৃন্দ।

Comments

comments