খবরের বিস্তারিত...

chattra sena

সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে নারায়নগঞ্জে ইসলামী ছাত্রসেনার সমাবেশ ও মিছিল

জুলাই 24, 2016 সাংগঠনিক খবর

ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলা ও মহানগরের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে বিহ্মোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত বিহ্মোভ মিছিলে প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়নগঞ্জ জেলার আহবায়ক মাওলানা শহীদুল ইসলাম আল-আবেদী বলেছেন- ইসলাম শান্তির ধর্ম।ইসলামে সন্ত্রাস ও জঙ্গীবাদের কোন স্হান নাই।সাম্প্রতিক সময়ে মদীনা শরীফে বোমা হামলা,গুলশান ট্রাজেডিসহ সারাদেশে হত্যাকান্ড করে দেশকে অস্হিতিশীল করার চেষ্টায় লিপ্ত।বোমা মেরে রগ কেটে ইসলাম কায়েম করতে চায় তারা ইসলামের বহির্ভূত মানুষ।উপমহাদেশে এবং বাংলাদেশে ইসলাম কায়েম হয়েছে ওলী আওলীয়ার মাধ্যমে রগ কেটে বোমা মেরে নয় রাসুলেপাকের আদর্শের মাধ্যমে।তাই সকলকে সাবধান থাকতে হবে জঙ্গীরা কাফের মুরতাদ ইসলাম থেকে খারিজ। ঐক্যবদ্ধ হয়ে জঙ্গীবাদ এর বিরুদ্ধে সহ অবস্হান করতে হবে দলমত নির্বিশেষে।

উক্ত বিহ্মোভ মিছিলে সভাপতির বক্তব্যে বলেন ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলা সভাপতি মোঃ রাহাত হাসান বলেন- যারা জিহাদের নামে জঙ্গীবাদ ছড়াচ্ছে তারা ইসলামের শত্রু। ইতিপূর্বে আপনারা দেখতে পেরেছেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মাননীয় চেয়ারম্যান- আল্লামা সৈয়দ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী আইজি মহাদোয়ের সাথে বৈঠকে পিসটিভি বন্ধের দাবী জানিয়ে ছিলেন দেড়িতে হলেও সরকারের শুভবুদ্ধির উদয় হয়েছে তাই সরকারকে ধন্যবাদ জানাই। শুধু পিসটিভি বন্ধ করলে হবেনা ইউটিউব ইন্টারনেট ও সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে পিসটিভি ও তাদের আক্বীদার বক্তাদের বক্তব্য সড়িয়ে ফেলতে হবে। এবং অন্যান্য মিডিয়া থেকে তাদের বহিষ্কার করতে হবে।অবিভাবকদের প্রতি আমার আহবান থাকবে আপনার সন্তানদের প্রতি নজর রাখুন এবং ছাত্রদের প্রতি আহবান থাকবে তারা যেন তাদের সহপাঠীদের সম্পর্কে সচেতন থাকে।কোন প্রকার সন্দেহ জাগলে প্রশাসনকে অবগত করুন।

বিশেষ বক্তার বক্তব্যে ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ মহানগরের সভাপতি- গোলাম মোস্তফা নীরব বলেন- সালাফিবাদ,ওহাবীবাদ,মওদুদীবাদ,আইএস ও জঙ্গীবাদ একই মুদ্রার এপিঠ ওপিঠ।জঙ্গীবাদের বিরুদ্ধে সামাজিক ঐক্য গড়ে তুলতে হবে এবং সকলকে একত্রে জঙ্গীবাদ মোকাবেলার লহ্মে কাজ করতে হবে।।।

উক্ত বিহ্মোভ মিছিলে আরো উপস্হিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়নগঞ্জ জেলার যুগ্ন আহবায়ক- মোঃনুরুল ইসলাম,ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ২৪ নং ওয়ার্ড এর সাংগঠনিক সম্পাদক- মোঃ শেখ সুমন,প্রচার সম্পাদক- মোঃ আরমান বিন সওদাগর

ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলার সিনিয়র সহ-সভাপতি- মোঃ নোমান,সহ-সাংগঠনিক সম্পাদক- মোঃ রিফাত,দপ্তর সম্পাদক- মোঃ রিদওয়ানুল ইসলাম নিবিড় সহ প্রমুখ।

এছাড়া ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ মহানগর সাধারন সম্পাদক- মোঃ লালন রায়হান সহ আরো অসংখ্য নেতাকর্মী।।

 

Comments

comments