খবরের বিস্তারিত...

ছাত্রসেনা-দক্ষিণ-জেলা

মৌলানা খায়ের আহমদ এর ইন্তেকালে ছাত্রসেনা ও ইসলামিক ফ্রন্ট দক্ষিণ জেলা নেতৃবৃন্দের শোক প্রকাশ

ডিসে. 28, 2016 বিবৃতি

আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন আরব আমিরাত কেন্দ্রীয় আহবায়ক কমিটির সদস্য ও ছাত্রসেনা দক্ষিন জেলার সাবেক দায়িত্বশীল মাওলানা মফিজুল ইসলাম এর পিতা মৌলানা খায়ের আহমদ এর ইন্তেকালে ছাত্রসেনা ও ইসলামিক ফ্রন্ট দক্ষিণ জেলা নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

মৌলানা খায়ের আহমদ রহঃ এমন একজন ব্যক্তি যিনি ইন্তেকালের আগে বলে গিয়েছিলেনঃ “আমি রবিউল আউয়াল মাসের যেকোন সোমবারে দুপুরবেলা ইন্তেকাল করব।।। ”

বাস্তবেও তাই হল !! রবিউল আউয়ালের ২৫ তারিখ সোমবার দুপুর ২ টা ৫ মিনিটে তিনি ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

 

ওনার নামাজে জানাজায় উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্টের মহাসচিবশায়খুল হাদীস অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর (মাঃজিঃআঃ), আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমিন বাংলাদেশ এর কেন্দ্রীয় ট্রাস্টি বোর্ড সচিব  নূর হোসাইন, ফ্রন্টের দক্ষিন জেলা সভাপতি স ম হামেদ হোসাইন,সভাপতি। আরো যারা ছিলেন মুহাম্মদ ইদ্রীস আলকাদেরী, শেখ আহমদ, মুহাম্মদ মঞ্জুর মোর্শেদ, মাসরুর রহমান, হাফেজ মাহফুজ,সাইফুল ইসলাম সোহান, হাফেজ নাছির সহ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার নেতৃবৃন্দ।।।

আল্লামা জুবাইর হুজুর সর্বশেষে সদ্যকৃত কবরের পাশে দোয়া ও মোনাজাত পরিচালনা করে রুহের মাগফেরাত কামনা করেন এবং মফিজুল ইসলাম সহ পরিবারের সকলকে  ধৈর্য ধরার জন্য দোয়া প্রার্থনা করেন।

 

Comments

comments