খবরের বিস্তারিত...

ইসলামী ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার উদ্দ্যেগে ছাত্রসমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

ইসলামী ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার উদ্যোগে ছাত্রসমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

জানু. 27, 2018 সাংগঠনিক খবর

ইসলামী ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার উদ্দ্যেগে ছাত্রসমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী অনুষ্ঠিত

ইসলামী ছাত্রসেনা বোয়ালখালী উপজেলা ও পৌরসভার উদ্দ্যেগে ছাত্রসেনার ৩৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে উপলক্ষে অদ্য ২৬ জানুয়ারী ২০১৮ ইং রোজ শুক্রকার ছাত্রসমাবেশ ও বর্ণাঢ্য র‌্যালী ছাত্রনেতা মুহাম্মদ মুহিউদ্দিন আহমদ ইমন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ আল্লামা এস.এম. ফরিদ উদ্দিন। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ইসলামিক ফন্ট বাংলাদেশ এর সিনিয়র যুগ্ন মহাসচিব মজলুম জননেতা এম.সোলাইমান ফরিদ বলেন- ছাত্র রাজনীতিকে কলুষমুক্ত করা না গেলে একটি আদর্শ জাতি গঠন সম্ভব নয় এক্ষেত্রে ইসলামী ছাত্রসেনার বিজ্ঞান সম্মত ৫ দফা কর্মসূচীই ছাত্ররাজনীতিতে কার্যকর ও ইতিবাচক ভুমিকা রাখতে পারে। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা এম.কফিল উদ্দিন রানা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা স ম হামেদ হোসাইন,মওলানা ওবায়দুল হক তৈয়বী । বিশেষ বক্তা ছিলেন দক্ষিণ জেলা সেনার সভাপতি এনামুল হক এনাম।
বক্তার সমাবেশ থেকে পাঠ্যসূচীতে ইসলামী ভাবাদর্শ বিরোধী বিষয় সমূহ বাতিল, একমূখী শিক্ষার নামে শিক্ষা সংকোচন নীতি পরিহার, এদেশের ইতিহাস, ঐতিহ্য, ধর্মমূলবোধ ও সংস্কৃতির বিকাশে পাঠ্যক্রমকে ঢেলে সাজানো, শিক্ষা সংক্রান্ত বিষয়ে নাস্তিক্যবাদী ও আধিপত্যবাদী দোষরদের সম্পৃক্ততা রোধ করা পাঠ্যসূচী প্রণয়নে দেশের খ্যাতনামা শিক্ষাবিদ, ইসলামী স্কলার তথা বিশেষজ্ঞদের মতামতকে প্রাধান্য দেয়া সহ ইসলামী শিক্ষার বিরুদ্ধে চক্রান্ত ও ষড়যন্ত্রকারীদের দৃষ্টান্তমূলক শাস্তিরও দাবী জানান।

Comments

comments