খবরের বিস্তারিত...

ইসলামী ছাত্রসেনা চট্রগ্রাম মহানগর শাখার উদ্যোগে মহান স্বাধীনতা দিবস উদযাপন

ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের ব্যবস্থাপনায় মহান স্বাধীনতা দিবস উদযাপন

মার্চ 26, 2018 সাংগঠনিক খবর

স্বাধীনতা ও দেশবিরোধী যে কোনো অপশক্তিকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার আহ্বান —- কাজী সুলতান আহম্মদ

 

মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে ইসলামী ছাত্রসেনা, চট্টগ্রাম মহানগর শাখার ব্যবস্থাপনায়  চট্টগ্রাম মহানগর শাখার বিপ্লবী সভাপতি ছাত্রনেতা কাজী সুলতান আহম্মদ  এর সভাপতিত্বে সহ- সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ মুনির উদ্দিন এর সঞ্চালনায় নগর দলীয় কার্যালয়ে আলোচনা সভা সম্পন্ন হয়।

সভাপতি তার  বক্তব্যে বলেন, স্বাধীনতা সংগ্রামের মধ্যদিয়ে এই দেশের মানুষের অধিকার নিশ্চিত করা হয়েছে । এই স্বাধীনতার অর্জনকে ঠিকিয়ে রাখতে ইসলামী ছাত্রসেনা আগামী প্রজন্মকে একটি সুন্দর সমাজ বিনির্মাণের জন্য কাজ করে যাচ্ছে । যে সমাজে কোন বৈষম্য থাকবেনা, ধনী- গরীবের কোন ভেদাভেদ থাকবেনা ।
এতে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, নগর সহ- সভাপতি ছাত্রনেতা মোহাম্মদ ইউসুফ কবির, সাধারণ সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ কামরুল হাসান (শাকিল), সহ- সাধারণ সম্পাদক ছাত্রনেতা ইমাম হোসেন, সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ রাশেদুল ইসলাম (রাসেল), সহ- সাংগঠনিক সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন, প্রচার সম্পাদক ছাত্রনেতা মোহাম্মদ শহীদুল ইসলাম (শহীদ), ছাত্রনেতা মাসরুর রহমান, ছাত্রনেতা মোহাম্মদ ইসমাইল , মোহাম্মদ আরিফ, মোহাম্মদ নাছির প্রমুখ। এই সময় অন্যান্য বক্তারা বলেন,  অনেক ত্যাগ, তিতিক্ষার মধ্যে দিয়ে বাংলাদেশের স্বাধীনতা অর্জিত হয়েছে । এই অর্জিত স্বাধীনতাকে দেশের মাঠিতে সমুন্নত রাখার জন্য ইসলামী ছাত্রসেনা বদ্ধ পরিকর ।

Comments

comments