খবরের বিস্তারিত...


চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার বড়উঠান ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইসলামী ছাত্রসেনার কমিটি গঠন

মার্চ 27, 2018 সাংগঠনিক খবর

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের একক ছাত্র সংগঠন ইসলামী ছাত্রসেনা কর্ণফুলী উপজেলার ২নং বড় উঠান ইউনিয়নের ৭নং ওয়ার্ডের কমিটি  গত ২৬শে মার্চ ২০১৮ইং সোমবার বিকাল ৩টায়, জামতলা আলা হযরত পাটাগার মিলনায়তনে অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কর্ণফুলী উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান প্রার্থী জননেতা এইচ এম নাসির উদ্দিন । প্রধান অতিথি তার বক্তব্যে বলেন বড় উঠান ইউনিয়নকে ইসলামী ছাত্রসেনার দুর্গ হিসেবে গড়ে তোলার জন্য আমাদের সবাইকে কাজ করতে হবে । ইসলামী ছাত্রসেনা একটি আদর্শিক সমাজ প্রতিষ্ঠা করার জন্য কাজ করছে । তাই সবাইকে ইসলামী ছাত্রসেনার পতাকা তলে এসে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান করেন ।

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,  মাওলানা আলহাজ্ব ইকরামুল হক সাহেব, মাওলানা ফোরক্বান আশরাফী সহ ইসলামী ছাত্রসেনার সর্বস্থরের দায়িত্বশীল বৃন্দ ।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মেধাবী ছাত্র  মুহাম্মদ ইকবাল হোসাইন জালালি কে সভাপতি, সোবাহানিয়া আলিয়া মাদ্রাসার ছাত্র এইচ এম আয়উব কে সাধারন সম্পাদক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্র এইচ এম লোকামান কে সাংগঠনিক সম্পাদক করে প্রায় ২৫ সদস্য বিশিষ্ট একটি পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয় ।

Comments

comments