খবরের বিস্তারিত...


শহীদ লিয়াকত দিবস উপলক্ষে ছাত্রসেনা নানুপুর শাখার আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

এপ্রিল 11, 2018 সাংগঠনিক খবর

ফটিকছড়ি নানুপুর শাখার ইসলামী ছাত্রসেনার উদ্যোগে শহীদ লিয়াকত দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন
******************

******************
বক্তরা বলেন যারা লিয়াকতের রক্তের সাথে বেঈমানি করে বাতেলের সাথে আঁতাত করে সুন্নি জনতা তাদের কখনো ক্ষমা করবেনা । ১০ এপ্রিল শহীদ লিয়াকত দিবস উপলক্ষে ইসলামী ছাত্রসেনা নানুপুর শাখা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা এমন মন্তব্য করেন।বক্তারা আরো বলেন, ইমামে আহলে সুন্নাত আল্লামা গাজী শেরে বাংলা ( রহঃ), শহীদ হালিম, শহীদ লিয়াকত, শহীদ নুরুল ইসলাম ফারুকীসহ যাঁরা সুন্নীয়তের জন্য নিজেদের জীবন কোরবানি করে গেছেন। তাঁদের আত্মত্যাগকে যারা নিজেদের স্বার্থ হাসিলে ব্যবহার করছে তারা আহলে সুন্নাত ওয়াল জামা’য়াত এর প্রকৃত অনুসারী হতে পারেনা। বাতেলের সাথে আঁতাত করে তারা সুন্নিজামতকে কলংকিত করেছে।
আলোচনা সভায় ইসলামী ছাত্রসেনা নানুপুর ইউনিয়ন শাখার সংগ্রামী সভাপতি ছাত্রনেতা এম ইমরান উদ্দিন ইমন এর সভাপতিত্বে অনুষ্টানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ফটিকছড়ি উপজেলা শাখার সিনিয়র সহসভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ জননেতা এস. এম. এরশাদ হোসাইন বুখারী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের সদস্য জননেতা মাওলানা মাঈন উদ্দিন নুরানী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা এইচ. এম. হেলাল উদ্দিন, জননেতা হাফেজ নুরুজ্জামান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সংগ্রামী শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক ছাত্রনেতা এ কে এম মতিউর রহমান রেজভী।
বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সংগ্রামী দপ্তর সম্পাদক ছাত্রনেতা এম আলমগীর মাসুদ , ফটিকছড়ি উপজেলার সভাপতি সোহরাব আজিজ।বক্তব্য রাখেন ছাত্রনেতা গোলাম হাসনাইন আসাদুজ্জামান, আবদুল কাদের, কালাম উদ্দিন রুবেল, দৌলত হোসাইন, আলাউদ্দিন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন সাধারণ সম্পাদক ছাত্রনেতা নুরুল আলম আরমান । পরে মিলাদ কিয়াম ও মোনাজাতের মধ্যে দিয়ে দোয়া মাহফিল সম্পন্ন হয় ।

Comments

comments