খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা ৩নং রায়পুর ইউনিয়নের অভিষেক অনুষ্ঠান সম্পন্ন

এপ্রিল 15, 2018 সাংগঠনিক খবর

 

ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা’র আওতাধীন ৩নং রায়পুর ইউনিয়ন শাখার পবিত্র মে’রাজুন্নবী (দঃ)’ ও অভিষেক অনুষ্টান অত্র শাখার সভাপতি- ছাত্রনেতা মুহাম্মদ মাহবুবুর রহমান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক-ছাত্রনেতা ইমরান হোসেন সঞ্চালনায় উত্তর গহিরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্টিত হয়।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আনোয়ারা উপজেলার প্রকাশনা সম্পাদক ও রায়পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী জননেতা এইচ এম নাছির উদ্দীন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,  আগামী দিনে সমাজ পরিবর্তনের জন্য ইসলামী ছাত্রসেনা বিশেষ ভুমিকা পালন করবে । তাই নিজেদেরকে ইসলামী ছাত্রসেনার পতাকা তলে থেকে আদর্শবান হিসেবে প্রতিষ্ঠিত করতে হবে । ব্যক্তি আদর্শবান হিসেবে গড়ে উঠলে একটি আদর্শ সমাজ উপহার দেওয়া সম্ভব হবে ।  

প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক – মুহাম্মদ মহিউদ্দীন বিন তাহের। প্রধান বক্তা বলেন, রায়পুর ইউনিয়নের প্রতিটি ঘরে ঘরে ইসলামী ছাত্রসেনার কর্মী বাহিনী সৃষ্টি করার জন্য দায়িত্বশীল সবার প্রতি অনুরোধ জানান ।
বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,দপ্তর সম্পাদক-ছাত্রনেতা মুহাম্মদ শাহেদুল ইসলাম । এতে ৩নং রায়পুর ইউনিয়ন শাখার সকল দায়িত্বশীলবৃন্দ উপস্থিত ছিলেন ।।। 

Comments

comments