খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা, বরিশাল জেলা শাখার প্রতিনিধি সম্মেলন’১৮ সফলভাবে অনুষ্ঠিত

এপ্রিল 17, 2018 সাংগঠনিক খবর

নিয়মতান্ত্রিক আন্দোলনের মাধ্যমে ছাত্রদের অধিকার আদায় করতে হবে  —- ছাত্রনেতা ছৈয়দ মোঃ গোলাম হায়দার হাসিব ।

———————————–
গত ১৬/০৪/২০১৮ ইং সোমবার বিকাল ৩ ঘটিকায় বরিশাল শহরের গাউছিয়া আবেদীয়া সুন্নিয়া মিলনায়তনে ইসলামী ছাত্রসেনা বরিশাল জেলা শাখার “প্রতিনিধি সম্মেলন” প্রস্তুতি কমিটির আহবায়ক মুহাম্মদ কাউছারের সভাপতিত্বে ও সচিব মাহমুদ সিকদারের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন
ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ এস এম আব্দুর রব , প্রধান বক্তা ছিলেন- ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা ছৈয়দ মোঃ গোলাম হায়দার হাছিব। প্রধান বক্তা তার বক্তব্যে ছাত্র আন্দোলনের গুরুত্ব তুলে ধরে বলেন, ছাত্ররা অহিংস আন্দোলন করতে জানে সহিংস আন্দোলন নই । যারা ছাত্র আন্দোলনের নামে সহিংস আন্দোলন করে তারা কখনো ছাত্র হতে পারেনা । একজন ছাত্রের যতটুকু মনুষ্যত্ব থাকা দরকার যারা ছাত্র আন্দোলনের নামে সাধারন মানুষকে আতংকিত করে তাদের মধ্যে সেই মনুষ্যত্ব নেই ।   বিশেষ বক্তা ছিলেন স্কুল ও কলেজ বিষয়ক সম্পাদক ছাত্রনেতা রাসেদুল ইসলাম রাসেল প্রমুখ এবং প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের বরিশাল বিভাগীয় সাংগঠনিক সম্পাদক শহীদুল ইসলাম পিরোজপুরী প্রমুখ।
সম্মেলনে মো: কাউছারকে সভাপতি, মো: মনিরুজ্জামান কে সাধারণ সম্পাদক, মাহমুদ সিকদারকে সাংগঠনিক সম্পাদক, মো: নবীনকে অর্থ সম্পাদক, আব্দুর রহমানকে দপ্তর সম্পাদক ও মো: জাহিদ সরদারকে প্রচার সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠন করা হয়।

Comments

comments