খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা রায়পুর এজহারুল উলুম হাফেজিয়া দাখিল মাদ্রাসার কমিটি গঠন

আনোয়ারা উপজেলার আওতাধীন  ইসলামী ছাত্রসেনা রায়পুর এজহারুল উলুম হাফেজিয়া দাখিল মাদ্রাসা কমিটি  গত ০৪ /০৫/ ১৮ তারিখ সকাল ১১ টায় মুহাম্মদ তারেক হোসাইনের সভাপতিত্বে  সম্পন্ন হয়েছে ।

এতে প্রধান অতিতি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা সহ সভাপতি-এম ইলিয়াছ আজম। নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলা সাধারণ সম্পাদক এইচ.এম.শহিদুল ইসলাম। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা ৩ নং রায়পুর ইউনিয়ন সভাপতি এম.মাহবুবুর রহমান বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা ৩নং রায়পুর ইউনিয়ন সাধারণ সম্পাদক মুহাম্মদ ইমরান হোসেন,সাংগঠনিক সম্পাদক এম.মিনহাজুল ইসলাম। এতে মুহাম্মদ তারেক হোসাইন কে সভাপতি,মুহাম্মদ শরিফ উদ্দীনকে সাধারণ সম্পাদক,এবং মুহাম্মদ জামশেদ হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করে ২৫ জন বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।

বক্তারা বলেন, প্রিয় রায়পুর ইউনিয়নকে একটি আদর্শিক ইউনিয়ন প্রতিষ্ঠা করার জন্য ইসলামী ছাত্রসেনার কর্মী ভাইয়েরা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে । মাদ্রাসার দায়িত্বশীলদের উদ্দেশ্যে বলেন, মাদ্রাসার পড়ালেখার পাশাপাশি সমাজের উন্নয়নে কাজ করতে হবে । আদর্শিক সমাজ বিনির্মাণে মাদ্রাসার শিক্ষার্থীদের অনেক গুরুত্ব রয়েছে । ইসলামী ছাত্রসেনা আদর্শিক সমাজ প্রতিষ্ঠা করার জন্য কাজ করে যাচ্ছে ।

Comments

comments