খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলার পবিত্র কিয়ামুল লাইল মাহফিল সম্পন্ন

ইসলামী ছাত্রসেনা নারায়নগঞ্জ জেলার ব্যবস্থাপনায় গত বৃহস্পতিবার ২১শে রমজান বাদে তারাবি নগরীর নিতাইগঞ্জ এলাকার বাইতুল ইজ্জত জামে মসজিদ প্রাঙ্গণে  পবিত্র কিয়ামুল লাইল মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আল্লামা সৈয়দ জাহের শাহ্ মোজাদ্দেদী । প্রধান অতিথি তার বক্তব্যে বলেছেন, শান্তির ধর্ম ইসলামে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন ঠাই নাই। ইসলাম আমাদের ভ্রাতৃতবোধের শিক্ষা দেয়, মানবতার শিক্ষা দেয়, কিন্তু দুঃখজনক হলেও সত্যি ইসলামের নামে কতিপয় ইহুদীদের দালালেরা ইসলামকে কূলষিত করার লক্ষ্যে সন্ত্রাস ও জঙ্গিবাদের মাধ্যমে কলঙ্কিত করতে চাইছে। তাদের কাছ থেকে আমাদের সাবধান থাকতে হবে।

তিনি আরও বলেন, আজকে সমাজ কুরআন-সুন্নাহ থেকে দূরে সরে গেছে তাই আমাদের সমাজের এই অধঃপতন সমাজ থেকে এই সমস্ত অন্যায় অবিচার দূর করতে কুরআন-সুন্নাহ’র বিকল্প কোন ব্যবস্থা নাই। তাই মানব রচিত মতবাদ ছেড়ে কুরআন সুন্নাহ ভিত্তিক সমাজ ও রাষ্ট্র প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি রাহাত হাসান রাব্বী’র সভাপতিত্বে ক্বিয়ামুল্লাইল মাহফিলে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন-ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর দপ্তর সম্পাদক এম মনির হোসাইন, প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ইসলামী ছাত্রসেনা’র সাধারণ সম্পাদক গোলাম হায়দার হাসিব। তিনি বলেন, অন্যান্য ছাত্রসংগঠন যখন টেন্ডারবাজি, চাঁদাবাজি, ক্ষমতার জন্য পদের জন্য এক ভাই অপর ভাইকে দোষারপ করছে সেসময় ইসলামী ছাত্রসেনা ছাত্র সমাজকে রাসূলেপাক সাল্লালাহু আলাইহী ওয়া সাল্লাম এর আদর্শে নিজেদের ব্যক্তিগত আত্মশুদ্ধির পাশাপাশি সমাজে সকলকে উদ্বুদ্ধ করছে।

তিনি আরও বলেন, ইসলাম আত্মঘাতি আর জঙ্গিবাদের শিহ্মা দেয় না, ইসলাম মানবতার ও শান্তির ধর্ম। ইসলাম শুধু নামাজ রোজা, হজ্জ, যাকাতের মধ্যেই সীমাবদ্ধ নয় জীবনের প্রত্যেকটি ক্ষেত্রেই ইসলামের অনুশাসন আছে। কুরান-সুন্নাহ হচ্ছে সে অনুশাসনের দলিল।

মাহফিলে আরো উপস্থিত ছিলেন-ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি এডভোকেট এএমএম একরামুল হক, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মহানগরের সভাপতি জমির উদ্দিন আহমেদ, ইসলামী ছাত্রসেনা মহানগরের সভাপতি গোলাম মোস্তফা নীরব, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো: রিদওয়ানুল ইসলাম নিবির, জেলা ছাত্রসেনার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সানি দেওয়ান, জাতীয় ছাত্রসমাজ নারায়ণগঞ্জ মহানগরের যুগ্ম আহবায়ক শাহ নিয়াজুল ইসলাম নাঈম, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ২৪নং ওয়ার্ডের সভাপতি সালাউদ্দিন আল-আবেদী, ১৮নং ওযার্ডের সাধারণ সম্পাদক গোলাম মাওলা সোহেল, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম তারেক, ইসলামী ছাত্রসেনা নারায়ণগঞ্জ মহানগরের অর্থ-সম্পাদক ইমরান খন্দকার প্রমুখ।

নামাজ, জিকির, মিলাদ-কিয়ামের পরে সেহরীর খাওয়ার পর আখেরী মোনাজাতের মাধ্যমে ক্বিয়ামুল্লাইল মাহফিলের সমাপন ঘটে। মাহফিলে মোনাজাত করেন- আল্লামা সৈয়দ জাহের শাহ্ মোজাদ্দেদী।

Comments

comments