খবরের বিস্তারিত...


অধ্যাপক আ.মা.ম মুবীন এর ইন্তেকালে ইসলামী ছাত্রসেনার শোক প্রকাশ

জুন 10, 2020 বিবৃতি

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর সম্মানিত যুগ্ম মহাসচিব জননেতা অধ্যাপক আ.মা.ম মুবীন এর ইন্তেকালে ইসলামী ছাত্রসেনা পরিবারের পক্ষে সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে এম.এম. নাঈম উদ্দীন ও ছৈয়দ মুহাম্মদ গোলাম হায়দার গভীর শোক প্রকাশ করেছেন। অধ্যাপক মুবীন আজ ১০ জুন’২০ বুধবার আনুমানিক সকাল সোয়া ১১ টায় চট্টগ্রাম মহানগরীর পার্ক ভিউ হসপিটালে ইন্তেকাল করেন।

তিনি মাধ্যমিক পর্যায়ে শিক্ষা জীবন থেকেই ছাত্রসেনা’র অন্যতম সংগঠক ছিলেন। ১৯৮৭ সালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রসেনার প্রতিষ্ঠাতা সভাপতি এবং প্রতিষ্ঠালগ্ন থেকেই ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর আদর্শিক রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করেন। ইন্তেকালের শেষ মুহুর্ত পর্যন্ত তিনি সংগঠনের যুগ্ম মহাসচিব হিসেবে অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও তিনি জাতীয় ও আন্তর্জাতিক পরিমন্ডলে পরিচিত সেবামূলক সংস্থা আঞ্জুমানে খুদ্দামুল মুসলেমীন বাংলাদেশ (একেএমবি) বোর্ড অব ট্রাস্টিজ এর সচিব হিসেবে মহামারী করোনা বিপর্যস্ত সংকটময় পরিস্থিতিতেও আর্ত মানবতার সেবায় নিয়োজিত হয়ে যথেষ্ট সুনামের সাথে দায়িত্ব পালন করছিলেন। তাঁর ইন্তেকালে আমরা এক সদালাপী, নিষ্ঠাবান ও পরিচ্ছন্ন আদর্শিক রাজনীতিককেই হারালাম।

ইসলামী ছাত্রসেনার সর্বস্তরের নেতাকর্মীগণ মহান আল্লাহর কাছে তাঁর মাগফেরাত ও জান্নাতুল ফেরদৌস কামনা করছেন। সাথে সাথে সকল শাখাকে মরহুমের মাগফিরাত কামনায় খতমে কোরআন, দুরুদ শরীফ ও তাহলীল পাঠের নির্দেশ দেয়া হয়েছে। আমরা তাঁর পরিবারের সকল সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করছি।

Comments

comments