খবরের বিস্তারিত...


মুফতি আলাউদ্দিন জিহাদীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী ছাত্রসেনা

সেপ্টে. 22, 2020 বিবৃতি

বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াত নেতা ও দেশবরেণ্য প্রখ্যাত ওয়ায়েজ মুফতী আলাউদ্দিন জিহাদী কে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় দিয়ে গ্রেফতার এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি এম.এম. নঈম উদ্দিন ও সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসিব যৌথ বিবৃতিতে বলেন বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও সোস্যাল মিডিয়া মারফতে দেশ ও জাতি ইতিমধ্যে প্রত্যক্ষ করেছেন সম্প্রতি হেফাজতে ইসলাম এর আমীর মুফতি শাহ আহমদ শফি সাহেবের মৃত্যুকে কেন্দ্র করে কওমীরা ২ভাগে বিভক্ত হয়ে পড়েছে। শাহ আহমদ শফি সাহেব স্বাভাবিক মৃত্যুবরণ করে নাই, উনাকে খুন করা হয়েছে এমনি গুরুতর অভিযোগও আনা হয়েছে। আহমদ শফি সাহেব কে তারই মাদ্রাসার ছাত্র কর্তৃক হেনস্তা করা, কক্ষ ভাংচুর করা, তার অক্সিজেন মাস্ক খুলে ফেলা, হাসপাতালে নিতে প্রতিবন্ধকতা সৃষ্টিসহ মানসিক নিপীড়নের কারণে তার মৃত্যু হয়েছে বলেও তার পরিবার দাবী করেছে। এমনকি জানাজার মাঠে মরহুমের ছেলেকে শারীরিকভাবে আঘাত করা সহ দু গ্রুপের মধ্যে আবাঞ্চিত ধাওয়া পাল্টা ধাওয়ার মত জঘন্য কর্মকান্ডও সংঘটিত হয়েছে। কিন্তু দু:খজনক হলেও সত্য যে, এ কওমীরা উদোর পিন্ডি বুধোর ঘাড়ে চাপানোর অপচেষ্টা করছে।

বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত নেতা ও দেশ বরণ্য প্রখ্যাত ওয়ায়েজ মাওলানা মুফতি আলাউদ্দীন জিহাদীর একটি ফেইসবুক পোস্টকে কেন্দ্র করে কওমীদের দায়েরকৃত মিথ্যা মামলায় তাকে গ্রেফতার করা হয়। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং অনতিবিলম্বে আলাউদ্দিন জেহাদী সাহেবের নিঃশর্ত মুক্তি দাবী করছি।
আল্লামা মুফতি আলাউদ্দিন জেহাদীর মুক্তির দাবীতে ইসলামী ছাত্রসেনা আজ সারাদেশে প্রতিবাদ সভা ও বিক্ষোভ কর্মসূচি ঘোষনা করেছে। প্রত্যেক জেলা উপজেলায় প্রতিবাদ ও বিক্ষোভ কর্মসূচি বাস্তবায়ন এবং বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর সকল কর্মসূচিতে সম্পৃক্ত থেকে সহযোগিতা করার জন্য ছাত্রসেনার সকল স্তরের নেতাকর্মীদের নির্দেশ দেয়া হলো।

Comments

comments