খবরের বিস্তারিত...

মুক্তিযুদ্ধের চেতনা ও ধর্মীয় নৈতিকতায় উজ্জীবিত হতে ছাত্রজনতার প্রতি আহ্বান

মুক্তিযুদ্ধের চেতনা ও ধর্মীয় নৈতিকতায় উজ্জীবিত হতে ছাত্রজনতার প্রতি আহ্বান

ডিসে. 16, 2020 বিবৃতি

মহান বিজয় দিবস উপলক্ষে দেশবাসীকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা এবিএম আরাফাত মোল্লা ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা শেখ ফরিদ মজুমদার ।
যৌথ বিবৃতিতে বলেন, আজ ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। ইসলামী ছাত্রসেনার পক্ষ থেকে দেশবাসীকে বিজয়ের রক্তিম শুভেচ্ছা। আমরা বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করছি মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সকল শহীদদের প্রতি, যাদের আত্মদানে পৃথিবীর বুকে পেয়েছি একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র। ১৯৭১ সালে লক্ষ লক্ষ শাহাদাত ও মা-বোনের ইজ্জতের বিনিময়ে অর্জিত হয়েছে লাল সবুজের প্রিয় বাংলাদেশ । প্রিয় মাতৃভুমির স্বাধীনতা ও সার্বভৌমত্বকে কলুষিত ও ভূলুন্ঠিত করার জন্য পাকিস্থানি হানাদার বাহিনীর দোষর , স্বাধীনতা বিরোধী অপশক্তিগুলো এখনো ষড়যন্ত্রে লিপ্ত। সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে স্বাধীনতার সঠিক ইতিহাস এদেশের তরুণ ছাত্র সমাজকে জানতে হবে। দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠানে মুক্তিযুদ্ধের ইতিহাস ও ইসলামের সঠিক ইতিহাস পাঠ্যসূচিতে অন্তর্ভুক্তির মাধ্যমে চর্চা করতে হবে। মুসলিম মনীষীদের ইতিহাস চর্চা করলে এদেশের ছাত্র সমাজ নৈতিকতা বিবর্জিত হবেনা।
মহান বিজয় দিবস উপলক্ষে আজ ইসলামী ছাত্রসেনা দেশব্যাপী প্রতিটি শাখায় পবিত্র কোরআন খানি, মিলাদ-কিয়াম, দোয়া-মোনাজাত, শহীদদের কবর জেয়ারত, রচনা,কুইজ, ইসলামী সাংস্কৃতিক প্রতিযোগিতা, স্বাস্থ্য সেবা, মেডিক্যাল ক্যাম্প, রক্ত দান, শীত বস্ত্র বিতরণ সহ বিভিন্ন কর্মসূচী পালন করছে। এসকল কর্মসূচির সফলতা কামনা করছি।
পরিশেষে আমরা মহান মুক্তিযুদ্ধে শাহাদাত বরণকারী সকল শহীদদের মাগফেরাত কামনা করছি ।

Comments

comments