খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা ২নং সাধনপুর ইউনিয়ন শাখার কাউন্সিল অনুষ্টিত

ডিসে. 19, 2020 সাংগঠনিক খবর

অদ্য বিকাল ৩.০০ ঘটিকায় সাধনপুর অস্থায়ী কার্যালয়ে ইসলামী ছাত্রসেনা ২নং সাধনপুর ইউনিয়ন শাখার কাউন্সিল-২০২০ ছাত্রনেতা হাফেজ ইকবালের সভাপতিত্বে অনুষ্টিত হয়।

অনুষ্টানের শুরুতে কোরআন কারীম তিলাওয়াত করেন ছাত্রনেতা হাফেজ নাঈম উদ্দিন এবং নাতে রাসুল সাঃ পরিবেশন করেন ছাত্রনেতা মোঃ নাঈম উদ্দিন।

ছাত্রনেতা মুহাম্মদ নুরুল আমিনের সঞ্চালনায় অনুষ্টিত এ অনুষ্টানের উদ্বোধক ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ২নং সাধনপুর ইউনিয়ন সভাপতি জননেতা মুহাম্মদ মামুনুর রশিদ মামুন।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ বাঁশখালী উপজেলা এডহক কমিটির আহ্বায়ক জননেতা মুহাম্মদ শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাস্টার আনোয়ার আজিম, সিরাজুল ইসলাম, আবু বক্কর সিদ্দিকী প্রমুখ।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম দক্ষিণ জেলা সভাপতি ছাত্রনেতা ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দিন জাহেদ। এবং বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ছাত্রনেতা আকরামুল হক।

অনুষ্টানে বিজয় দিবসের স্মরণে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের মাগফেরাত কামনায় দোয়া করা হয়।

কাউন্সিলে নির্বাচন কুতুবুল ইসলাম মিতালী ও ডেলিগেটদের মতামতের ভিত্তিতে মুহাম্মদ নুরুল আমিন কে সভাপতি, মিজানুর রহমানকে সাধারন সম্পাদক এবং মুহাম্মদ আল রাহাতকে সাংগঠনিক সম্পাদক করে একটি শক্তিশালী কমিটি ঘোষনা করা হয়।

Comments

comments