খবরের বিস্তারিত...


পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা বার্তা

জুলাই 21, 2021 বিবৃতি

পবিত্র ঈদুল আযাহা উপলক্ষ্যে দেশবাসী ও ছাত্র জনতাকে শুভেচ্ছা জানিয়েছেন ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সভাপতি ছাত্রনেতা এ.বি.এম. আরাফাত মোল্লা ও সাধারণ সম্পাদক ছাত্রনেতা শেখ ফরিদ মজুমদার। আজ এক যৌথ শুভেচ্ছা বার্তায় তারা বলেন, মহান রাব্বুল আলামীনের দরবারে অজস্র শুকরিয়া যে, বছর ঘুরে পবিত্র ঈদুল আযহা আবারো আমাদের দ্বারে সমাগত। মুসলমানদের নিকট ঈদুল আযহা একটি গুরুত্বপূর্ণ উপলক্ষ। এ ঈদে মানুষ সকল ভেদাভেদ, হিংসা-বিদ্বেষ ভুলে গিয়ে পরস্পর পরস্পরের নিকটবর্তী হয়ে ঈদগাহে গিয়ে নামাজ আদায় করে।ঈদুল আযহা আমাদেরকে শুধু আনন্দই দেয় না, মানুষে মানুষে ভেদাভেদ ও অনৈক্য ভুলে গিয়ে পরস্পরকে ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধনে আবদ্ধ করে সামাজিক বন্ধনকে সুদৃঢ় করে। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ঐক্যের বন্ধন শক্তিশালী করে।

বৈশ্বিক মহামারী করোনা বিপর্যস্ত এ দুঃসময়েও পবিত্র ঈদুল আযহার আমেজে কোনো ঘাটতি নেই। পবিত্র ঈদুল আযহার আগমনে প্রতি বছরের ন্যায় বিশ্বব্যাপী মুসলিম জাতি আন্দোলিত। বিপুল উৎসাহ উদ্দীপনার সাথে এবারও পবিত্র কুরবানী পালিত হবে, ইনশাআল্লাহ। এই আনন্দ নিজের মনের পশু কুরবানী করে আমিত্ব বিসর্জনের আনন্দ, ধনী-গরিব একাকার হয়ে ভ্রাতৃত্ব ও সাম্য প্রতিষ্ঠার আনন্দ।

ইসলামী ছাত্রসেনা মুহতারাম কেন্দ্রীয় সভাপতি এবং সেক্রেটারি মহোদয় আরো বলেন,ত্যাগের শিক্ষা নিয়ে প্রতি বছর ঈদুল আযহা আমাদের মাঝে ফিরে আসে। পবিত্র ঈদুল আযহার মহান আদর্শ ও শিক্ষাকে আমাদের চিন্তা ও কর্মে প্রতিফলন করতে হবে। স্বার্থপরতা পরিহার করে মানবতার কল্যাণে নিজেকে উৎসর্গ করা কোরবানির শিক্ষা। হিংসা-বিদ্বেষ, লোভ-ক্রোধকে পরিহার করে সমাজে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় আত্মনিবেদিত হওয়া আমাদের কর্তব্য।

ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের পক্ষ থেকে দেশবাসী ও আপামর ছাত্রজনতা কে পবিত্র ঈদুল আযহার নিরন্তর শুভেচ্ছা৷ ঈদ মোবারক।

মোহাম্মদ রিয়াজ উদ্দিন সত্যনগরী
দপ্তর সম্পাদক
ইসলামী ছাত্রসেনা

Comments

comments