খবরের বিস্তারিত...


মুহাদ্দিস আল্লামা নিজাম উদ্দিন নোমানির পিতার ইন্তেকালে ইসলামী ছাত্রসেনার শোক প্রকাশ

অক্টো. 25, 2021 বিবৃতি

ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সাবেক সহ-সভাপতি, ইসলামিক ফাউন্ডেশন থেকে স্বর্ণপদক প্রাপ্ত ইমাম মুহাদ্দিস আল্লামা নিজাম উদ্দিন নোমানী সাহেবের এর শ্রদ্ধেয় পিতা মাওলানা মোস্তফা কামাল উদ্দিনের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ছাত্রনেতা এবিএম আরাফাত মোল্লা ও ছাত্রনেতা শেখ ফরিদ মজুমদার এক যৌথ শোক বিবৃতিতে বলেন,এই দেশে কুরআন সুন্নাহর রাজ কায়েমে মাওলানা নিজাম উদ্দিন নোমানী একজন ত্যাগী পরিক্ষিত বিচক্ষণ সংগঠক। আজ আমরা সেই দ্বীনের আলোর প্রদীপের জনককে হারালাম। কুরআন-সুন্নাহ ভিত্তিক ইসলামী সমাজব্যবস্থা কায়েমের জন্য তিনি সন্তান কে হক্কানী রাব্বানী আলেম হিসেবে তৈরি করে একজন সত্যিকার গর্বিত বাবা পরিচয় দিয়েছেন।আজীবন ছেলে কে সাহস ও অনুপ্রেরণা যুগিয়েছেন। সংগঠনের এমন একজন পরম হিতাকাঙ্ক্ষীকে হারিয়ে আমরা অত্যন্ত মর্মাহত। মহান রাব্বুল আলামীনের দরবারে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

উল্লেখ্য যে, মাওলান নিজাম উদ্দিন নোমানীর শ্রদ্ধেয় পিতা বার্ধক্যজনিত অসুস্থ হয়ে চট্টগ্রাম নগরীর একটি ক্লিনিকে চিকিৎসাধীন অবস্থায় আজ (২৪ অক্টোবর ) ইন্তেকাল করেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহে রাজেউন।

মোহাম্মদ রিয়াজ উদ্দিন সত্যনগরী
দপ্তর সম্পাদক
ইসলামী ছাত্রসেনা।

Comments

comments