খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার কাউন্সিল

মার্চ 21, 2023 সাংগঠনিক খবর

সরকার জনগণের মৌলিক অধিকার নিশ্চিত করতে ব্যর্থ হয়েছে
ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার কাউন্সিলে বক্তারা

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় পরিষদের যুগ্ম মহাসচিব জননেতা স. ম. হামেদ হোসাইন বলেছেন, মানুষের মৌলিক অধিকার নিশ্চিত করা রাষ্ট্রের অপরিহার্য দায়িত্ব। বাংলাদেশের আপামর জনতা আজ মৌলিক অধিকার বঞ্চিত। যাদের হাড়ভাঙা পরিশ্রমে এ দেশের অর্থনীতির চাকা ঘুরে তারা আজ দু মুঠো অন্ন জোগাড় করতে হিমশিম খাচ্ছে। নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য আকাশচুম্বী। মাহে রামাদ্বানকে উপলক্ষ্য করে অসাধু ব্যবসায়ীরা সেই মূল্য আরো বৃদ্ধি করলেও সরকার দায়সারা বিবৃতি দিয়ে নির্বিকার রয়েছে।
চট্টগ্রাম প্রেসক্লাব ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তনে ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার প্রতিনিধি সম্মেলনে তিনি উপর্যুক্ত মন্তব্য করেন।
ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম উত্তর জেলার সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ফরিদুল হকের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ মিছবাহুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ ফরিদ মজুমদার। তিনি বলেন, দেশের শিক্ষাব্যবস্থার মেরুদণ্ড ভেঙ্গে দেয়ার গভীর ষড়যন্ত্র চলছে। তথাকথিত আধুনিক শিক্ষার নামে নৈতিকতা বিবর্জিত, নগ্নতা এবং ভিত্তিহীন কল্পকাহিনিতে ভরপুর পাঠ্যপুস্তক প্রণয়ন করে কোমলমতি শিশুদের সৃজনশীলতা নষ্ট করে একটি গর্দভ, বেপরোয়া পাশবিক জাতি গঠনের নীলনকশা চলছে।
সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যক্ষ আল্লামা জাকের আহমদ সিদ্দিকী, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সচিব অধ্যাপক ছৈয়দ হাফেজ আহমদ, কেন্দ্রীয় সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মীর ফেরদৌস আলম সেলিম, উত্তর জেলা ইসলামিক ফ্রন্টের সিনিয়র সহ-সভাপতি মাওলানা সৈয়দ রফিকুল ইসলাম তাহেরী, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ শহীদুল্লাহ, উত্তর জেলা যুবফ্রন্টের যুগ্ম আহ্বায়ক আহমদ রেজা, সচিব খ.ম জামাল উদ্দিন, যুগ্ম সচিব ইন্জিনিয়ার মোঃ হোসাইন। বিশেষ বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সহ সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ অলিউর রহমান। নির্বাচন কমিশনার ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ ইমদাদুল ইসলাম। বক্তব্য রাখেন দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মুমিন, নগর নেতা মাসরুর রহমান, উত্তর জেলা সহ-সভাপতি গিয়াস উদ্দিন খান, আবদুর রহিম আজাদ, একেএমবি নেতা মামুনুর রশিদ প্রমুখ। পরিশেষে উপস্থিত ডেলিগেটবৃন্দের প্রত্যক্ষ ভোটে গঠিত নির্বাচন কমিশন এর মাধ্যমে মুহাম্মদ মিছবাহুল ইসলামকে সভাপতি, মুহাম্মদ মোরশেদ রেজাকে সাধারণ সম্পাদক, মুহাম্মদ আলমগীর মাসুদকে সাংগঠনিক সম্পাদক, মুহাম্মদ আব্দুল কাদেরকে অর্থ সম্পাদক ও মুহাম্মদ তানভীর কুতুবীকে দপ্তর সম্পাদক করে শক্তিশালী একটি কার্যকরি কমিটি ঘোষণা করা হয়।

Comments

comments