খবরের বিস্তারিত...


২৬ আগস্ট জনসভা সফলকরণে নির্দেশনা

আগস্ট 24, 2023 বিবৃতি

২৬ আগস্ট রাজধানীতে অনুষ্ঠিতব্য ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র জনসভায় যোগদান ও সফলকরণে ইসলামী ছাত্রসেনার নেতাকর্মীদের প্রতি ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের বিশেষ নির্দেশনা

১. ইসলামী ছাত্রসেনার প্রতিটি জেলা/মহানগর শাখা তাদের আওতাধীন উপজেলা/থানা/পৌরসভা থেকে মোট কতটি গাড়ি সমাবেশে যোগ দিচ্ছে তার বিস্তারিত তথ্য আগামী ২৫ আগস্টের মধ্যে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সহায়তা সেল বরাবর বাধ্যতামূলকভাবে জমা দিবে।

২. সারাদেশ থেকে আগত ইসলামী ছাত্রসেনার নেতাকর্মীরা অবশ্যই সকাল ৮:০০ টার মধ্যে সমাবেশস্থলে উপস্থিত হয়ে আসন গ্রহণ করবে। এক্ষেত্রে সংশ্লিষ্ট শাখার দায়িত্বশীল মূখ্য ভূমিকা পালন করবে।

৩. সমাবেশ শেষ না হওয়া পর্যন্ত ইসলামী ছাত্রসেনার নেতাকর্মীরা নিজ আসনে নিরবচ্ছিন্ন অবস্থান করার মানসিক প্রস্তুতি নিয়ে সমাবেশস্থলে প্রবেশ করবে।

৪. বিক্ষিপ্তভাবে সমাবেশের ছবি তোলা, ভিডিও ধারণ করা এবং লাইভ টেলিকাস্ট থেকে সবাই অবশ্যই বিরত থাকবে। এক্ষেত্রে ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় ফেইসবুক পেইজ Islami Chattra Sena ( https://www.facebook.com/IslamiChattraSena1980 ) এ আপলোডকৃত ছবি এবং সম্প্রচারিত লাইভ ভিডিও লাইক, কমেন্ট, শেয়ার করবে এবং প্রয়োজনে পেইজের ছবি/ভিডিও সংগ্রহ করে নিজ নিজ আইডিতে প্রচার করবে।

৫. সমাবেশের নির্বিঘ্ন সার্বিক প্রস্তুতি ও কার্যালয়ের নিরাপত্তার স্বার্থে সারাদেশ থেকে আগত নেতাকর্মীরা ২৬ আগস্ট কোনোভাবেই ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় কার্যালয়ে প্রবেশ করবে না।

৬. সমাবেশ-পরবর্তী র‍্যালীতে অংশগ্রহণ করার জন্য ইসলামী ছাত্রসেনার নেতাকর্মীরা ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় নেতৃবৃন্দের নেতৃত্বাধীন মিছিল অনুসরণ করবে।

ধন্যবাদসহ-
মুহাম্মদ ফরিদ মজুমদার
সভাপতি
ইসলামী ছাত্রসেনা

মুহাম্মদ ইমদাদুল ইসলাম
সাধারণ সম্পাদক
ইসলামী ছাত্রসেনা

Comments

comments