খবরের বিস্তারিত...


ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র জনসভা সফল করায় ধন্যবাদ জ্ঞাপন

আগস্ট 27, 2023 বিবৃতি

২৬ আগস্ট ২০২৩ ইং, শনিবার, সকাল ৯:০০ টায় রাজধানীর বায়তুল মোকাররম উত্তর গেইটে অনুষ্ঠিত ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র জনসভা সফল করায় সংগঠনের নেতৃবৃন্দ ও আপামর জনতার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেছে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ।
সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ছাত্রনেতা মুহাম্মদ ফরিদ মজুমদার ও মুহাম্মদ ইমদাদুল ইসলাম এক যৌথ বিবৃতিতে বলেন, স্বাধীনতার অর্ধ-শতাব্দী পেরিয়ে গেলেও বাংলাদেশে এখনো পর্যন্ত সর্বজন গ্রহণযোগ্য একটি অবিসংবাদিত নির্বাচন ব্যবস্থা প্রতিষ্ঠিত হয়নি। সংবিধানে নির্বাচন ব্যবস্থা নিয়ে যেটুকু স্পষ্ট বিবরণ রয়েছে সেটুকুও বাস্তবায়নের বাইরে রয়ে গেছে। ক্ষমতালোভী রাজনৈতিক দলগুলো কখনো ক্ষমতায় আরোহনের জন্য, আবার কখনো ক্ষমতা আঁকড়ে ধরে রাখার জন্য নানা ধরনের অগ্রহণযোগ্য নির্বাচন পদ্ধতি আবিষ্কার করে নানা চল-চাতুরী করে জনগণের সাথে প্রতারণা করে এসেছে। বাংলাদেশের নির্বাচন ব্যবস্থা নিয়ে রাজনৈতিক দলগুলো যখন নিজেরাই দ্বন্দ্বে জড়িয়ে পড়েছে তখন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ১৯৯০ সালে ঘোষিত নিজেদের ফর্মুলা বাস্তবায়নের দাবিতে জনসভা আহবান করে আপামর জনতার সমর্থন পেয়েছে। জনসভায় লক্ষ জনতার স্বতঃস্ফূর্ত উপস্থিতি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র জনদাবীর প্রতি তাঁদের অকুণ্ঠ সমর্থনকে নির্দেশ করে।
নেতৃবৃন্দ সারাদেশ থেকে আগত সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, জনসাধারণ যে যেভাবে জনসভা সফলকরণে সহযোগিতা করেছেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ এবং ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

স্বাক্ষরিত-
মুহাম্মদ আলী আকবর
দপ্তর সম্পাদক
ইসলামী ছাত্রসেনা

Comments

comments