খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর শাখার নব গঠিত পরিষদের অভিষেক সম্পন্ন

সেপ্টে. 10, 2023 সাংগঠনিক খবর


সুন্দর ও সুষ্ঠু সমাজ গঠনের জন্য ছাত্র সমাজকে এগিয়ে আসতে হবে
===== অভিষেক অনুষ্ঠানে মাওলানা মুহাম্মদ মুছা

চট্টগ্রাম প্রতিনিধি: ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ মুছা বলেন, বর্তমান সময়ে আমাদের সমাজ নৈতিকভাবে ক্রান্তিকাল অতিক্রম করছে। নৈতিক মূল্যবোধের অবক্ষয় ও পরমত সহিঞ্চুতার অভাবের আজ যুব ও ছাত্র সমাজকে বিচলিত করে তুলেছে। এহেন পরিস্থিতিতে একটি সুশৃঙ্খল ও নৈতিকতা সমৃদ্ধ ছাত্রসমাজই পারে জাতি গঠনে অগ্রগামী হতে। তাই সুন্দর ও সুষ্ঠু সমাজ গঠনের জন্য ছাত্র সমাজকেই এগিয়ে আসতে হবে।
গত বৃহস্পতিবার ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর শাখার নব গঠিত ২০২৩-২৪ সেশনের অভিষেক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর সভাপতি ছাত্রনেতা মুহাম্মদ রাশেদুল ইসলাম রাসেলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুহাম্মদ শহীদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ ওয়াহেদ মুরাদ, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের সদস্য মাওলানা মুহাম্মদ আইয়ুব। প্রধান বক্তা ছিলেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সহ-সাধারণ সম্পাদক মুহাম্মদ কাউছারুল ইসলাম সোহেল৷ আলোচনায় অংশ নেন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর শাখার সাবেক সহ-সভাপতি মুহাম্মদ শিহাব উদ্দিন, সহ-সভাপতি মুহাম্মদ মুনির উদ্দিন, মুহাম্মদ জাবেদ, মুহাম্মদ ইমরান মুনিরী, জয়নাল আবেদীন, কাউছার, সাইফুল ইসলাম, এইচ.এম.ওমর ফারুক প্রমুখ।
আলোচনা সভা শেষে হযরত শাহ আমানত (রহঃ) এর মাজারে শপথ গ্রহণ ও জিয়ারতের মাধ্যমে দায়িত্ব পালনে প্রতিজ্ঞাবদ্ধ হন ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর শাখার ২০২৩-২৪ সেশনের নেতৃবৃন্দ।

Comments

comments