খবরের বিস্তারিত...


আনোয়ারায় ছাত্রসেনার উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

ডিসে. 17, 2023 অন্যান্য

চট্টগ্রাম প্রতিনিধি: ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ন মহাসচিব চট্টগ্রাম- ১৩ আসনে (আনোয়ারা কর্ণফুলী) সংসদ সদস্য প্রার্থী জননেতা স.ম হামেদ হোসাইন বলেছেন, অনেক ত্যাগ-কোরবানী ও ৩০ লাখ শহীদের রক্তের বিনিময়ে আজ এই বিজয় অর্জিত হয়েছে।মহান বিজয় দিবসের জাতির জন্য সুখী, সমৃদ্ধ, গর্বিত ও আনন্দের দিন।
কিন্ত দু:খজনক হলেও সত্য যে দ্রব্যমূল্য এর ঊর্ধ্বগতি, সিন্ডিকেটের কারসাজি , দুর্নীতি, চাঁদাবাজি বিভেদের রাজনীতির কারণে আমরা আজও সেই কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছতে পারিনি। তাই আমাদের সুযোগ এসেছে জাতীয় নির্বাচনের মাধ্যমে সেটার প্রতিফলন ঘটানো। তিনি আরো বলেন, আগামী ৭ জানুয়ারী সুষ্ঠু৷ নির্বাচনের মাধ্যমে জনগণ তার ভাগ্য নির্ধারণ করবে যদি নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে ব্যর্থ হলে তাহলে আমরা নির্বাচন বর্জন করতে বাধ্য হব বলে হুশিয়ারি দেন। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরো বলেন নির্বাচন কমিশন সুষ্ঠুনির্বাচন করার আশ্বাস দিয়েছে বিধায় আমরা নির্বাচনে এসেছি। সুতরাং সবাই স্বতঃস্ফূর্ত ভাবে ভোট কেন্দ্র যাওয়ার জন্য আহবান করবেন নিজের পছন্দ এর প্রার্থী কে ভোট দেওয়ার অনুরোধ জানান।তিনি ইসলামী ছাত্রসেনা আনোয়ারা উপজেলার উদ্যোগে বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এই মন্তব্য করেন।

উক্ত আলোচনা সভা ও দোয়া মাহফিল বিকাল ৫টাই দলীয় কার্যলয়ে, উপজেলার ছাত্রসেনার সাধারণ সম্পাদক মোজ্জাম্মেল হোসাইন ও দপ্তর সম্পাদক দিদার হোসাইন নয়নের সঞ্চলানয় অনুষ্ঠিত অনুষ্ঠানের সভাপতিত্বে করেন সংগঠনের সভাপতি মুহাম্মদ মুহিউদ্দীন বিন তাহের।

এতে উদ্বোধক হিসাবে ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আনোয়ারা উপজেলা সাধারণ সম্পাদক মাওলানা ইদ্রীস আল কাদেরি। বিশেষ অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমাতের আনোয়ারা উপজেলার সাধারণ সম্পাদক কাজী মাওলানা জাকের হোসাইন আনসারী, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ আনোয়ারা উপজেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা মফিজুল ইসলাম ও ইসলামী যুব ফ্রন্ট বাংলাদেশ আনোয়ারা উপজেলার আহব্বায়ক এম সিরাজুল মুনির।

এতে প্রধান বক্তার বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলার ছাত্রসেনার সহ সাধারণ সম্পাদক ছাত্রনেতা আব্দুল্লাহ আল নোমান এতে তিনি বলেন, মহান মুক্তিসংগ্রাম ও বিজয় আমাদের জাতীয় জীবনের সবচেয়ে বড় অর্জন। মহান এই বিজয়কে টেকসই ও অর্থবহ করতে হলে ছাত্রদের এগিয়ে আসতে হবে, অন্যায়ের বিরুদ্ধে এক সঙ্গে কাজ করতে হবে। তিনি ছাত্রসেনার মিশন কে এগিয়ে নেওয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।এতে অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ শাহেদ, হাফেজ করিম, রাশেদ, আয়ুইব প্রমুখ।

Comments

comments