খবরের বিস্তারিত...


ইসলামী ছাত্রসেনার ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শুভেচ্ছো

জানু. 21, 2024 বিবৃতি

ইসলামী ছাত্রসেনার ৪৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দেশবাসী ও সর্বস্তরের ছাত্রজনতাকে সেনানী শুভেচ্ছা জানিয়েছে ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদ। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে ছাত্রনেতা মুহাম্মদ ফরিদ মজুমদার ও ছাত্রনেতা মুহাম্মদ ইমদাদুল ইসলাম এক যৌথ বিবৃতিতে বলেন, ১৯৮০ সালের ২১ জানুয়ারি প্রতিষ্ঠা লাভ করার পর থেকে নানা চড়াই-উৎরাই পেরিয়ে ৪৪ তম বর্ষে পদার্পণ করেছে। এরমধ্যে আমরা হারিয়েছি শহীদ হালিম, লিয়াকত জিতু মিয়াসহ অনেককেই। প্রতিষ্ঠার পর থেকে ছাত্রসেনার ৪৩ বছরের পথচলা কখনোই কুসুমাস্তীর্ণ ছিল না। ইসলামের খোলসে ছদ্মবেশী রাষ্ট্রদ্রোহি শক্তি আদর্শিক কাফেলা ছাত্রসেনার কণ্ঠরোধ করার জন্য সদা তৎপর ছিল। কিন্তু ইসলামী ছাত্রসেনার বীর সৈনিকদের ঈমানী শক্তির কাছে বাতিল শক্তির অপতৎপরতা কখনোই জয়ী হতে পারেনি।
নেতৃবৃন্দ আরো বলেন, দেশব্যাপী অরাজকতা, হানাহানি, ক্ষমতা দখলের নেশায় মত্ত হয়ে সাধারণ মানুষ হত্যার মত ন্যাক্কারজনক ঘটনা প্রতিনিয়তই ঘটে যাচ্ছে। সরকারি দলের লেজুড়বৃত্তিক ছাত্রসংগঠনের তথাকথিত ছাত্রনেতারা ছাত্রঅধিকার আদায়ে সোচ্চার হওয়ার পরিবর্তে নিজের আখের গোছাতে ব্যস্ত হয়ে পড়েছে। দেশব্যাপী শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে চলমান অরাজকতার যাঁতাকলে পিষ্ট হয়ে সাধারণ শিক্ষার্থীদের যখন ত্রাহি অবস্থা, তখনিই এদেশের আপামর ছাত্রজনতার প্রাণের সংগঠন ইসলামী ছাত্রসেনা পাঞ্জেরির ভূমিকা পালন করে যাচ্ছে।
ইসলামী ছাত্রসেনার গৌরবের ৪৪ তম বর্ষে পদার্পণ উপলক্ষে দেশবাসী ও আপামর ছাত্রজনতাকে ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে নেতৃবৃন্দ বলেন, ইসলামী ছাত্রসেনা প্রতিষ্ঠালগ্ন থেকে আদর্শ নাগরিক গড়ার সংগঠন হিসেবে নিজের সক্ষমতার প্রমাণ রেখেছে। দেশের সর্বস্তরের ছাত্রজনতা নিজেকে এ আদর্শিক কাফেলার সম্পৃক্ত করে সংগঠনের অগ্রযাত্রাকে আরো বেশি শানিত করবে বলে আমাদের বিশ্বাস।

স্বাক্ষরিত-
মুহাম্মদ আলী আকবর
দপ্তর সম্পাদক
ইসলামী ছাত্রসেনা
কেন্দ্রীয় পরিষদ

Comments

comments